চাঁদপুর কচুয়ায় দম্পতিকে বের করে জোরপূর্বক ঘর উত্তোলন

    0
    672

    নিজস্ব প্রতিবেদক: চাঁদপুর কচুয়ায় ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়নের ফতেপুর গ্রামের বাগান বাড়িতে মোস্তফা নামের এক নিরীহ কৃষককে তার ঘর থেকে জোর পূর্বক বের করে দিয়ে ওই স্থানে ঘর উত্তোলন করার অভিযোগ পাওয়া গেছে।

    এ ঘটনায় নিরীহ কৃষক মোস্তফা বাদী হয়ে কচুয়া থানায় একটি মামলা দায়ের করেছে। যার নং- ০২। তারিখ- ০৪-০১-২০১৯।

    মামলার প্রেক্ষিতে কচুয়া থানা পুলিশ আটক করেছেন প্রতিপক্ষ আবুল হোসেন আবু, তার স্ত্রী আঞ্জুমা বেগম ও পুত্রবধু আলেয়া বেগম।

    থানায় মামলা ও ক্ষতিগ্রস্থ পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার ফতেহপুর গ্রামের মৃত আব্দুর রহিম বাগানীর পুত্র মোস্তফা কামাল পৈত্রিক সূত্রে প্রাপ্ত তার বাড়ির জায়গায় প্রায় ৫০ বছর ধরে ঘর নির্মাণ করে শান্তিপূর্ণ ভাবে বসবাস করে আসছে।

    গত বৃহস্পতিবার সকালে ওই জায়গা ক্রয় সূত্রে মালিক দাবি করে মোস্তফা মিয়ার বড় ভাই আবুল হোসেন আবু, ওই স্থানে ঘর নির্মাণ করে। এতে বাধা দিলে মোস্তফা মিয়া ও তার স্ত্রী সেলিনা বেগমকে মারধর করে ঘর থেকে বের করে দিয়ে মালামাল ভাংচুর করে ব্যাপক ক্ষতিসাধন করে।

    ক্ষতিগ্রস্থ নিরীহ কৃষক মোস্তফা মিয়া জানান,আমার ভাই অন্যায় ভাবে ভাড়াটিয়া লোক এনে আমাকে মারধর করে। আমাকে ও আমার স্ত্রীকে গাছের সাথে বেধে রাখে এবং বর্তমানে তিনি স্ত্রী সন্তানদের নিয়ে খোলা আকাশের নিচে মানবেতর জীবন যাপন করছেন বলে জানান।

    এ নিয়ে উভয় পক্ষের মামলা মোকদ্দমা রয়েছে বলেও স্থানীয়রা জানিয়েছেন।

    অপর দিকে এ ঘটনায় শুক্রবার কচুয়া থানার ওসি মোঃ আতাউর রহমান ভূইয়া ক্ষতিগ্রস্থ ঘটনাস্থল পরিদর্শন করে ৩ জনকে আটক করে ওই মামলার এজাহার নামীয় আসামী হিসেবে তাদের জেল হাজতে প্রেরণ করেছে।

    একটি উত্তর ত্যাগ

    আপনার মন্তব্য লিখুন দয়া করে!
    এখানে আপনার নাম লিখুন দয়া করে