শফিকুর রহমানকে মন্ত্রী দেখতে চান চাঁদপুরবাসী

0
719

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনে বিজয়ী হয়েছেন জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি মুহম্মদ শফিকুর রহমান। তাকে ঘিরেই এখন উচ্ছ্বসিত ফরিদগঞ্জ এমনকি চাঁদপুরবাসী। সবার প্রত্যাশা, প্রবীণ এই সাংবাদিকের জায়গা হবে নতুন মন্ত্রিপরিষদে।

জেলা আওয়ামী লীগ সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির আহমেদ বলেন, একজন সৎ ও সজ্জন ব্যক্তি শফিক ভাই। তার মতো মানুষ মন্ত্রিসভায় জায়গা পেলে দেশ ও জাতিই উপকৃত হবে। চাঁদপুর ও ফরিদগঞ্জ প্রেস ক্লাবের সাংবাদিকরাও আশা করছেন, জননেত্রী শেখ হাসিনার কাছে তিনি মূল্যায়ন পাবেন।

মুক্তিযোদ্ধা সাংবাদিক শফিকুর রহমান আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে লেখাপড়া করেছেন এবং রাজনৈতিক সাথি। গত ২৭ ডিসেম্বর স্থানীয় হাসান আলী স্কুল মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে জনসভায় বলেছিলেন, সাংবাদিক শফিক আমার বন্ধু ও ক্লাসমেট। তার সঙ্গে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন ছাত্রলীগের রাজনীতি করেছি। ২০১০ সালে প্রধানমন্ত্রী হিসেবে চাঁদপুর এলে সাংবাদিক শফিকুর রহমানকে নিজেই মঞ্চে ডেকে নেন শেখ হাসিনা।

সাংবাদিক শফিকুর রহমান বলেন, কে মন্ত্রী হবেন, তা জানেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। তিনি আরও বলেন, আমার কাছে মন্ত্রিত্ব বড় কথা নয়। ৩০-৩৫ বছর পর বিএনপি-জামায়াত ও রাজাকারের দুঃশাসন থেকে এলাকাকে মুক্ত করতে পেরেছি। এটি আমি এবং আমার দলের জন্য সবচেয়ে বড় বিজয়। তিনি বলেন, আপনারা দোয়া করেন- কোনো অপশক্তি পাকিস্তানি প্রেতাত্মা যেন বঙ্গবন্ধুর সোনার বাংলায় মাথা উঁচু করে আর না দাঁড়াতে পারে।

সূত্র: সমকাল

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে