প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে লক্ষ্মীপুরবাসী শাহজাহান কামালকে আবারো মন্ত্রী চায়!

16
832

অ আ আবীর আকাশ: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর থেকে নির্বাচিত প্রার্থীদের মধ্যে সবাই হেভিওয়েট হলেও দলীয় ইমেজ সম্পন্ন হলেন সদর ৩ আসনের এমপি একেএম শাহজাহান কামাল। তার রাজনৈতিক ক্যারিয়ার স্বচ্ছতা প্রজ্ঞাময় বলে লক্ষ্মীপুরবাসি তাকে বারবার সংসদ সদস্য নির্বাচিত করেন এমনকি তার কর্মকাণ্ডে, উন্নয়নে, আচার আচরণে লক্ষ্মীপুরবাসি মুগ্ধ ও আনন্দিত।

এ কে এম শাহজাহান কামাল বিগত সরকারের বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী ছিলেন। এবারেও লক্ষ্মীপুরবাসি তাকে মন্ত্রী হিসেবে দেখতে চায়। বঙ্গবন্ধু কন্যা সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে লক্ষ্মীপুরবাসী চারটি আসনই উপহার দিয়েছেন। তন্মধ্যে প্রবীণ রাজনীতিবিদ, বঙ্গবন্ধুর পার্লামেন্টের সদস্য ও স্বচ্ছ রাজনীতিবিদ এ কে এম শাহজাহান কামাল যে আবারো মন্ত্রী হতে পারেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে এটাই দাবি করছেন লক্ষীপুরের সর্বস্তরের মানুষ।

লক্ষ্মীপুর থেকে অলক্ষী দূর করে যেভাবে আওয়ামী লীগ নেত্রী শেখ হাসিনা লক্ষ্মীপুরকে ধন্য করেছেন মন্ত্রী উপহার দিয়েছেন, উন্নয়নের অগ্রযাত্রায় শামিল করেছেন তেমনি ভাবে এবারও লক্ষীপুরের আপামর জনসাধারণের প্রাণের দাবি এ কে এম শাহজাহান কামালকে মন্ত্রী উপহার দেবেন জনগণের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ কে এম শাহজাহান কামাল মন্ত্রী হলে শুধুমাত্র লক্ষ্মীপুরবাসীরই উপকৃত হবে না সারা দেশবাসী এমনকি বিশ্বে বাংলা ভাষাভাষীরাও উপকৃত হবেন। লক্ষ্মীপুর জেলা নদী ভাঙ্গন থেকে রক্ষা পাবে, বেকার যুব সমাজের কর্মসংস্থান সৃষ্টি হবে, পাশাপাশি লক্ষ্মীপুর তথা সারা বাংলাদেশ এমন একজন স্বচ্ছ মন্ত্রী পেলে উপকৃত হবে।

দীর্ঘ রাজনৈতিক জীবনে এ কে এম শাহজাহান কামাল এর মেধা প্রজ্ঞা জীবন যৌবন শক্তি মানুষের উন্নয়নে, মানুষের দুঃখ লাগবে, অসহায় মানুষের পাশে থেকে কাটিয়েছেন। সদাহাস্যলাপি, নিরহংকারী, সাদা মনের মানুষ এ কে এম শাহজাহান কামাল। তাকে যে কোন মূল্যেই হোক আর লক্ষ্মীপুরবাসী তথা বৃহত্তর নোয়াখালীর জন্যই হোক উপহার হিসেবে আবারো মন্ত্রী হিসেবে উপহার দিবেন। জাননেত্রী, প্রধানমন্ত্রী, জনগণের মানস কন্যা শেখ হাসিনার কাছে এটাই দাবি করছেন বৃহত্তর নোয়াখালীর জনসাধারণ।

16 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে