যশোর ২ আসনে ডাঃ নাসির উদ্দীনের শপথ গ্রহন

0
783

মোঃ মহিদুল ইসলাম (চৌগাছা প্রতিনিধি ): যশোর ২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের নৌকার  প্রতিক নিয়ে সদ্য  নির্বাচিত সংসদ সদস্য  মেজর জেনারেল (অবঃ) বীরমুক্তিযোদ্ধা ডাঃ নাসির উদ্দিন  আজ শপথ গ্রহণ করেছেন।

সূত্র জানায়, বৃহস্পতিবার  সকালে সংসদ ভবনের শপথ কক্ষে দশম সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী  সদ্য নির্বাচিত সংসদ সদস্যদের কে শপথ পাঠ করান ।

 আর অন্য সব সংসদ সদস্যদের মতো  একই সাথে  যশোর-২ (চৌগাছা- ঝিকরগাছা) আসনের সদ্য সংসদ সদস্য  ডাঃ নাসির উদ্দীনও শপথ গ্রহণ করেন ।
৩০ ডিসেম্বরের নির্বাচনে এ আসন থেকে নাসির উদ্দিন বিপুল ভোটের ব্যবধানে নৌকা প্রতীক নিয়ে ধানের শীষের প্রার্থী মুহাদ্দিস আবু সাঈদ  মোহাম্মদ শাহাদৎ হোসেনকে পরাজিত করে সংসদ সদস্য  নির্বাচিত হয়েছেন ।
দলীয় সূত্রে জানা যায়,  সদ্য নির্বাচিত সংসদ সদস্য মেজর জেনারেল (অবঃ) ডাঃ নাসির উদ্দীন যশোর-২ আসনের   জনগণের আশা আকাংখার প্রতিক হিসেবে কাজ করে শেখ হাসিনার মুখ উজ্জ্বল করবেন বলে আশাবাদী।
উল্লেখ্য, বীরমুক্তিযোদ্ধা মেজার জেনারেল (অবঃ) ডাঃ নাসির উদ্দীন তিনি দীর্ঘ দিন বাংলাদেশ সেনাবাহিনীতে সুনামের সাথে চাকরি করে এসেছেন। বেশ কয়েক বছর তিনি অবসর গ্রহন করেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে