চাঁদপুরবাসীর প্রতি ডাঃ দীপু মনি’র কৃতজ্ঞতা প্রকাশ

0
829

নিজস্ব প্রতিবেদক: টানা তৃতীয় বারের মতো চাঁদপুর-৩(সদর-হাইমচর) আসনের সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় চাঁদপুরবাসীর প্রতি ডাঃ দীপু মনি’র কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

সোমবার (৩১ ডিসেম্বর) দুপুর ১২টায় শহরের জেএম সেনগুপ্ত রোডে নিজ বাসায় সাংবাদিকদের সাথে নির্বাচনোত্তর মতবিনিময় কালে তিনি এ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি বলেন, ‘চাঁদপুরের মানুষ আমাকে আবারো নির্বাচিত করায় আমি মহান আল্লাহর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি চাঁদপুরের সর্বস্তরের মানুষ, ভোটার, সুধীজন, সাংবাদিক, শিক্ষক, সাহিত্য ও সাংস্কৃতিককর্মী, ব্যবসায়ী, সুধিজন ও প্রশাসনসহ নির্বাচনী কাজে সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই।’

বিশেষ করে সাংবাদকিদের প্রতি আমি কৃতজ্ঞতা জানাই, কারণ তারা আমাকে বিগত দিনের ন্যয় নির্বাচনেও সার্বিকভাবে সহযোগিতা করেছেন।

তিনি আরো বলেন, নির্বাচনী এলাকার সকল মানুষের প্রতি আমি আরো কৃতজ্ঞাতা জানাই এ কারণে ৩০ ডিসেম্বর নির্বাচনের দিন কোন দুর্ঘটনা ঘটেনি। আমি নির্বাচনী প্রচারণা কালে সাধারণ মানুষের একান্ত কাছে গিয়ে তাদের চাওয়া পাওয়ার কথা শুনেছি। নির্বাচনী এলাকার প্রত্যেকটি মানুষের দাবীকে গুরুত্ব দিয়ে আমি কাজ করবো। এ ক্ষেত্রে সাংবাদিক সমাজসহ সকলকে সাথে নিয়ে কাজ করবো।

তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা বিগত দিনে আমাদের কাজে সহযোগিতা করেছেন, আগামীতে চাঁদপুরকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সহযোগিতা করবেন।

এ সময় আরো বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের নেতৃবৃন্দ, টেলিভিশন ফোরাম, ফটো জার্নালিস্টসহ বিভিন্ন পর্যায়ের সাংবাদিকবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে