দেশ ও বন্দরের উন্নতি চাইলে নৌকায় ভোট দিন- মেয়র

0
772

আনিসুর রহমানঃ চট্টগ্রাম বন্দরের উন্নয়ন অগ্রগতির জন্য নৌকায় ভোট দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে হবে। এজন্য আগামী ৩০ ডিসেম্বার নৌকাকে বিজয়ী করতে বন্দর ব্যবহারকারী শ্রমিক কর্মচারীদের আহবান জানিয়েছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

আজ সকালে নিমতলা বিশ্ব রোড চত্বরে চট্টগ্রাম বন্দর ব্যবহারকারী শ্রমিক কর্মচারী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই সব কথা জানান।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার চট্টগ্রাম বন্দরের সক্ষমতা বৃদ্ধির জন্য নানামুখী উদ্যোগ বাস্তবায়ন করে চলেছেন। অর্থনীতিতে এই বন্দরের ভুমিকা এবং উপযোগিতা দিন দিন বেড়ে চলেছে। এ সফলতার নেপথ্যে আপনাদের শ্রম,ত্যাগ-তিতিক্ষা অঙ্গাঙ্গী ভাবে জড়িত। আপনাদের দাবী দাওয়া পূরণে সরকার সবসময় আন্তরিক।
বন্দর ব্যবহারকারী শ্রমিক কর্মচারী লীগের সভাপতি মীর নওশাদের সভাপতিত্ব ও মো নাছেরের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ,কেন্দ্রীয় শ্রমিক লীগ যুগ্ম সম্পাদক আলহাজ্ব শফর আলী, মহানগর আওয়ামীলীগ উপদেষ্টা শেখ মাহমুদ ইসহাক, কাউন্সিলর জাহাঙ্গীর আলম চৌধুরী,গোসাইলডাঙ্গা ওয়ার্ড আওয়ামী লীগ আহবায়ক মো ইসকান্দর। সমাবেশে বন্দর সিবিএ সিনিয়র সহসভাপতি নুরুল আবছার, নুরুল আমিন ভুঁইয়া,দুলাল মিয়া,হাজী আইয়ুব দোভাষ,সহ সভাপতি মো হুমায়ুন কবির,সাধারণ সম্পাদক মো আলমগীর, যুগ্ম সাধারণ সম্পাদক উৎপল বিশ্বাস, আবু বক্কর বাপ্পী,সাংগঠনিক সম্পাদক সোহেল চৌধুরী,মো,আলী আকবর,মো, রফিকুল ইসলাম, যুবলীগের নেতা কাজী রুবেল প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে