চৌগাছায়  প্রচারে প্রচরণায়  এগিয়ে নৌকা

0
710

মোঃ মহিদুল ইসলাম (চৌগাছা প্রতিনিধি)ঃ যশোর ২ (চৌগাছা-ঝিকরগাছা)  আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে প্রচার প্রচরণায় নৌকা এগিয়ে।

ভোটের আর মাত্র কয়েক দিন বাকি তার মধেই জোর প্রচার চালাচ্ছে প্রার্থীরা। আর বসার সময় নেই, সারা দিনরাত শুধু প্রচার আর প্রচরণা।

দুপুর ২টা বাজতেই দেখা যাচ্ছে শুধু শহর নয়  গ্রামেও নির্বাচনের প্রচার মাইক প্রচার করছে প্রার্থীর নানান রকমের নির্বাচনীয়  ওয়াদা। তিনি পাশ করলে জনগন কি পাবে। তার দল সরকার গঠন করলে দেশবাসী কিভাবে একটি সুন্দর ও আধুনিক দেশ পাবে।

সারা দেশের মতো চৌগাছায় ও নির্বাচনের প্রচার থেমে  নেই। সকাল থেকে গভীর রাত   নেতা কর্মীরা ভোটাদের দারে দারে যেয়ে তাদের পছন্দের প্রার্থীর জন্য ভোট চাচ্ছেন।

সারা চৌগাছা ঘুরে দেখা যায়, নৌকার প্রার্থী বীরমুক্তিযোদ্ধা  মেজর জেনারের (অবঃ) ডাঃ নাসির উদ্দিনের নির্বাচনীয়  প্রচার গাড়ি দুপুর থেকে গভীর রাতেও  নির্বাচনীয়  প্রচার কাজ চালিয়ে যাচ্ছে। তার সরকারের গত ১০ বছরের সফল উন্নয়ন, দেশ সল্প উন্নয়নশীল দেশ থেকে আরো উন্নয়নশীল দেশ হিসাবে বিশ্বের কাছে মাথা উচু করেছে, দেশের বর্তমানে বিদ্যুত শতভাগ,ঘরে বসে সরকারের সকল সুবিধা অনলাইনে পাওয়া যায়।

বসে নেই চৌগাছার সেলিম রেজার কাঁঠাল মার্কার প্রচার। সেলিম রেজা জাতীয় পার্টি এক অংশের হয়ে নির্বাচন করছেন। তিনি এর আগেও এই আসন থেকে জাতীয় নির্বাচনের জন্য সংসদ সদস্য হিসাবে প্রার্থী হয়েছেন।

জাতীয় পার্টির ফিরোজ শাহ লাঙ্গল মার্কা নিয়ে এই আসন থেকে নির্বাচন করছেন, প্রচার ও প্রচারণা করে যাচ্ছেন তিনি।

তবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বি এন পির ধানের শীর্ষের প্রার্থী জামায়াত নেতা আবু সাইদ মোহাম্মদ শাহাদত হুসাইনের কোন প্রচার মাইকিং কিংবা পোস্টার দেখা যায়নি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে