নিউজ ব্যাংক ডটনেটের তয় বর্ষপূতিতে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

0
680

সাইফুল খান,সোনারগাঁও (নারায়ণগঞ্জ)ঃ স্বাধীনতার সঠিক ইতিহাস জাতির কাছে জানাতে হবে। আর আমাদের স্মরণ রাখতে হবে বুদ্ধিজীবীরা জাতীর শ্রেষ্ঠ সন্তান। বঙ্গবন্ধুর আদর্শে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে তাই সকলের উচিৎ আগামীতেও এই সরকারকে বিজয়ী করা। উপরোক্ত কথাগুলো বলেন, জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের এমপি এডভোকেট হোসনে আরা বেগম বাবলী।

শুক্রবার ১৪ ডিসেম্বর সন্ধ্যায় চাষাঢ়াস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে নিউজ ব্যাংক ২৪ ডটনেট এর ৩য় বর্ষে পদার্পন ও শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নিউজ ব্যাংক ২৪ ডটনেট এর প্রকাশক ও সম্পাদক আল মামুন খানের সভাপতিত্বে অনুষ্ঠান উদ্বোধন করেন উপদেষ্টা সম্পাদক রাগিব হাসান ভূইয়া।
সম্পাদক ও প্রকাশক মোঃ হারুন অর রশীদ চৌধুরী স্বপন, বিশেষ আলোচক হিসেবে ছিলেন খোলা কাগজের নারায়ণগঞ্জ প্রতিনিধি মোঃ নেয়ামত উল্লাহ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ অনলাইন প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক এম এ মান্নান ভূঁইয়া।তিনি বলেন সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে নিউজ ব্যাংক ডটনেট এগিয়ে যাবে এই প্রত্যাশা রইলো। জাগো নারায়ণগঞ্জ ডটকম এর সম্পাদক ও প্রকাশক মোঃ শহিদুল্লাহ রাসেল, নিউজ এ টু জেড এর সম্পাদক মোঃ রফিক উল্লাহ রিপন, সমাজসেবক হাজী মিজান প্রধান প্রমুখ।
অনুষ্ঠানটি সাবলিল ভাবে উপস্থাপনায় ছিলেন কবি ও সাংবাদিক বদিউজ্জামান। আলোচনা সভা শেষে আনন্দ বিনোদনে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে