লক্ষ্মীপুরে মহাজোট প্রার্থীর সংবাদ সম্মেলন

0
586

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর অফিস:

শুক্রবার সকালে লক্ষ্মীপুর প্রেস ক্লাবে আওয়ামী লীগ অফিসে অগ্নি সংযোগের প্রতিবাদে মহাজোটের প্রার্থী আনোয়ার হোসেন খাঁন এক সংবাদ সম্মেলন করে।

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন,ঐক্যজোট প্রার্থী শাহাদাত হোসেন সেলিমের সন্ত্রাসী বাহিনী কর্তৃক গত ১২ডিসেম্বর রাত সাড়ে তিনটার দিকে করপাড়া ইউনিয়নের আওয়ামী লীগের নির্বাচন অফিসে হামলা চালিয়ে ব্যাপক ভাংগচুর করে।এ ব্যাপারে জাহাঙ্গীর আলম ফরিদ বাদী হয়ে ১০ জনকে আসামি করে রামগঞ্জ থানায় একটি মামলা করে। যার নং৪৮০৫(৪)/১,তারিখ ১৩/১২/২০১৮।
তিনি আরো বলেন,আমরা সন্ত্রাস চাই না,শান্তি চাই। বি এন পি, জামায়াতের সন্ত্রাসীরা রাতে মুখোশ পরে আমাদের নির্বাচনী প্রচারনায় বাধা দিচ্ছে। আমি বিশ্বাস করি সুন্দর পরিবেশে নিরপেক্ষ ভাবে নির্বাচন হবে। এরা নির্বাচনকে বানচাল করতে চায়। গত চার বছরে আমি আমার নির্বাচনী এলাকার ১০টি ইউনিয়ন ও ১টি পৌর সভার মসজিদ,মাদ্রাসা,স্কুল,কলেজে ও বহু গরীব -দুঃখী মানুষের মাঝে সাহায্য করেছি। তাই মানুষ আমাকে ভালোবাসে। আমার জনপ্রিয়তা দেখে ভোটে পরাজিত হবে ভেবে এ সব সন্ত্রাসী কর্মকান্ডের পথ বেচে নিয়েছে। আমি শান্তি চাই,সবাইকে নিয়ে কাজ করতে চাই। এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারন সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহজাহান সহ আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে