জবি থেকে কাজী ফিরোজ রশীদের নির্বাচনী প্রচারণা শুরু

0
659

মোঃ মামুন শেখ (জবি): জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৬ আসনের মহাজোট মনোনীত প্রার্থী জগন্নাথ কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি কাজী ফিরোজ রশীদ তার নির্বাচনী প্রচারনার আনুষ্ঠানিক যাত্রা শুরু করেন। বুধবার(১২ ডিসেম্বর) জগন্নাথ বিশ্ববিদ্যালয় রফিক ভবনের সামনে সংক্ষিপ্ত আলোচনা সভার মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী কাজী ফিরোজ রশিদ তার নিজ ক্যাম্পাস থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন।

কাজী ফিরোজ রশিদ বলেন,আমি জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্র। কাজী ফিরোজ রশিদ বলেন আজকে এই জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে আমার ছাত্র রাজনীতির হাতেখড়ি। তৎকালীন জগন্নাথ কলেজ ছাত্রসংসদের ভিপি থাকা অবস্থায় আমি জগন্নাথ কলেজের ছাত্রদের অধিকার আদায় থেকে বর্তমানের নানান সংকটে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পাশে ছিলাম। আমি চাই জগন্নাথ বিশ্ববিদ্যালয় পরিবার আসন্ন একাদশ জাতীয় নির্বাচনে আমার পাশে থাকবে।
জবি উপাচার্য অধ্যাপক ড.মীজানুর রহমান বলেন,কাজী ফিরোজ রশীদ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের তুখোড় ছাত্রনেতা ছিল। বর্তমানে ঢাকা-৬ আসনে সংসদ সদস্য থাকা অবস্থায় তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের যে কোন প্রয়োজনে পাশে থেকেছেন। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের আবাসন সংকটসহ শিার্থীদের নানান সংকটের চিত্র তিনি জাতীয় সংসদে তুলে ধরেছেন। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় ক্যাম্পাচের জন্য ২০০ একর জমি এবং ২হাজার কোটি টাকার প্রকল্প পাস হতে তিনি নানা ভাবে সহযোগিতা করেছেন। আমরা তার শুভকামনা করি।
জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের তরিকুল ইসলাম বলেন,জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সোনালী অর্জন। আমরা তাকে নির্বাচনে বিজয়ী করতে তার পাশে থাকব এবং কাজ করে যাব।
এসময় আলোচনা সভায় উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নীল দলের একাংশের সভাপতি ড.মোস্তফা কামাল,অধ্যাপক ড. অরুণ কুমার গোসামী,প্রকৗেশলী সুকুমার সেন সাহা,জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ছাত্ররীগের সাধারণ সসম্পাদক শেখ জয়নুল আবেদিন রাসেলসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক,শিক্ষার্থী,কর্মকর্তারা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে