কমলনগরে রাস্তা কেটে জবরদখল, সংঘর্ষের আশংকা!

0
629

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর প্রতিনিধি: কমলনগরে পূর্ব চরফলকন গ্রামে চলাচলের পথ বন্ধ করে রাস্তা কেটে জমি জবরদখল করার অভিযোগ উঠেছে আবুল কালামগংদের বিরুদ্ধে। এ বিষয়ে জমির মালিক হোসেন আহম্মদ জানান, আবুল কালাম ও আবুল বাশার গংরা বহুদিন পূর্ব হতে তার মালিকানাধিন জমি দখলের চেষ্টা চালায়। গেল সাপ্তাহে আবুল কালাম, আবুল বাশার সহ কয়েকজন মিলে তার জমিনে যাওয়ার পথ বন্ধ করে পথের কয়েকটি জায়গা মাটি কেটে সমতল করে চাষাবাদের চেষ্টা করে।হোসেন আহম্মদ তাৎক্ষণিক কমলনগর থানাকে অবহিত করলে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে উভয়কে থানায় কাগজপত্র নিয়ে যেতে বলে। আবু কালাম ও আবুল বাশাররা দু তারিখ গেলেও থানায় যায়নি বলে হোসেন আহম্মদ জানায়। এ নিয়ে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের আশংকা রয়েছে বলে এলাকাবাসী জানায়।

কমলনগর উপজেলার পূর্বচরফলকন গ্রামের বাসিন্দা হোসেন আহম্মদ বিগত ১০/১/১৭ ইং তারিখে ১০৬নং ছাপকবলা দলিল মূলে একই গ্রামের বাসিন্দা ছিদ্দিক উল্যার নিকট থেকে উক্ত ৮২ শতাংশ জমি খরিদ সূত্রে মালিক দখলকার হন।

এনিয়ে কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বলেন – হোসেন আহম্মদ মোবাইলে ঘটনাটা জানালে পুলিশ পাঠিয়ে পরিবেশ নিয়ন্ত্রণে করি। তাদেরকে থানায় ডাকলেও দু’পক্ষের কেউ ই আসেনি।

ভুক্তভোগি হোসেন আহম্মদ দখলদারদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের নিকট জোর দাবি জানান

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে