দ্বিতীয় এইচআরসি কাপ গলফ টুর্নামেন্ট অনুষ্ঠিত

0
858

চট্টগ্রাম সীতাকু- প্রতিনিধি : ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্যে দিয়ে চট্টগ্রামের ভাটিয়ারী গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে (বিজিসিসি) চত্বরে অনুষ্ঠিত হয়েছে দ্বিতীয় এইচআরসি কাপ গলফ টুর্নামেন্ট-২০১৮। শুক্রবার সকালে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ সেনাবাহিনীর চট্টগ্রাম অঞ্চলের জিওসি ও বিজিসিসির প্রেসিডেন্ট মেজর জেনারেল এস এম মোস্তাহিদুর রহমান এএফডব্লিউসি,পিএসসি।

অনুষ্ঠানে অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন এইচআরসি গ্রুপের নির্বাহী পরিচালক (চা) মোহাম্মদ ইদ্রিস,এইচআরসি লাইটিংয়ের জিএম রেদুয়ানুল আজিজ,বিজিসিসি গলফ ভিপি মোহাম্মদ এম সালমান ইস্পাহানী,বিজিসিসি ডেভেলাপমেন্ট ভিপি মো.মিয়া এম এ রহমান,চট্টগ্রাম রেডিসন ব্লু পরিচালক একেএম আকতারুজ্জামান,বিজিসিসি গলফ ক্যাপ্টেন লিয়াকত আলী চৌধুরী,টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ফরিদ উদ্দিন,এইচআরসি প্রোডাক্টের এজিএম আতাউর রহমান চৌধুরী,ইকবাল চৌধুরী,যায়যায়দিন ডেপুটি ম্যানেজার নুরুল হক ও এইচআরসি সহকারী ম্যানেজার প্রশাসন মো.ইকবাল হোসেন প্রমূখ।

বিজয়ের মাস ডিসেম্বরে অনুষ্ঠিত এ টুর্নামেন্টে পুরুষ-মহিলা ও জুনিয়রসহ প্রায় ২০০ গলফার অংশ নেয়। উদ্বোধনের পরপরেই চোখ ধাঁধানো শট খেলে খেলার মাঠ মাতিয়ে রাখেন গলফাররা। এসময় উপস্থিত অতিথিরা খেলোয়ারদের সঠিক নিশানা দেখে মন্ত্র মুগ্ধ হয়ে পড়েন। আগামীকাল (শনিবার) সন্ধ্যায় বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে উপস্থিত অতিথিরা বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ সেনাবাহিনীর চট্টগ্রাম অঞ্চলের জিওসি ও বিজিসিসির প্রেসিডেন্ট মেজর জেনারেল এস এম মোস্তাহিদুর রহমান এএফডব্লিউসি,পিএসসি বলেন, বন্দর নগরী চট্টগ্রামে ১৯৯১ সালের মার্চে এইচআরসি গ্রুপ তার যাত্রা শুরুর প্রথম বছরে গলফ টুর্নামেন্টের আয়োজন করেন। মেধা,মননকে কাজে লাগিয়ে সম্ভাবনাময় এ গলফ টুর্নামেন্টে সার্বিক সহযোগিতার জন্য এইচআরসি গ্রুপ আন্তরিক ধন্যবাদ জ্ঞাপণ করেন। আগামীতে এ ধরনের অনুষ্ঠানে এইচআরসি শিল্প পরিবার পাশে থাকবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে