বাংলাদেশ পুলিশের নাম ব্যবহার করে ফেসবুকে অপপ্রচার: গ্রেফতার-১

20
1419

ফেসবুকে বাংলাদেশ পুলিশ এর নাম এবং বাংলাদেশ পুলিশে কর্মরত বিভিন্ন পদমর্যাদার নারী পুলিশের ছবি সংগ্রহ ও ব্যবহার করে অনলাইনে বাংলাদেশ পুলিশ এর ভাবমূর্তি ক্ষুন্ন করে অপপ্রচার চালানোর দায়ে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে সিটিটিসি’র সাইবার সিকিউরিটি এন্ড ক্রাইম বিভাগ। গ্রেফতারকৃতের নাম-উজ্জ্বল বড়ুয়া (২৫)। খবর: ডিএমপি নিউজ  

এ সময় তার হেফাজত হতে একটি কম্পিউটার হার্ডডিস্ক ও একটি GT-N7100 মডেলের SAMSUNG Galaxy মোবাইল ফোন উদ্ধার করা হয়।

২ ডিসেম্বর, ২০১৮ দুপুর ২.৩০টায় চট্টগ্রামের ফটিকছড়ি থানাধীন নিজ বাড়ি থেকে সাইবার সিকিউরিটি এন্ড ক্রাইম বিভাগের স্যোসাল মিডিয়া মনিটরিং টিম উজ্জ্বলকে গ্রেফতার করে ।

সাইবার সূত্রে জানা যায়, স্বার্থপর মহিলা পুলিশ (https://www.facebook.com/story.bd1/), ღ•• Bd-মহিলা পুলিশ••ღ (https://www.facebook.com/B.mohila.police.d/), Bd-মহিলা পুলিশ (https://www.facebook.com/Bd-gwnjv cywjk-1990658637814421/), মহিলা পুলিশ (https://www.facebook.com/gwnjv cywjk-1053093338124983/), B.d.মহিলা পুলিশ (https://www.facebook.com/BD.Mohila.Police.Official.Page/) ফেসবুক পেইজগুলোর লিংকগুলোতে বাংলাদেশ পুলিশে কর্মরত বিভিন্ন পদমর্যাদার নারী পুলিশের ছবি সংগ্রহ ও ব্যবহার করে বাংলাদেশ পুলিশ সম্পর্কে বিভিন্ন মিথ্যা, আপত্তিকর এবং মানহানিকর তথ্য পোষ্ট করে বাংলাদেশ পুলিশ এর ভাবমূর্তি ক্ষুন্ন করার চেষ্টা করেছে।

গ্রেফতারকৃতের বিরুদ্ধে রমনা থানায় মামলা রুজু হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে