বাংলাদেশ পুলিশের নাম ব্যবহার করে ফেসবুকে অপপ্রচার: গ্রেফতার-১

2
1181

ফেসবুকে বাংলাদেশ পুলিশ এর নাম এবং বাংলাদেশ পুলিশে কর্মরত বিভিন্ন পদমর্যাদার নারী পুলিশের ছবি সংগ্রহ ও ব্যবহার করে অনলাইনে বাংলাদেশ পুলিশ এর ভাবমূর্তি ক্ষুন্ন করে অপপ্রচার চালানোর দায়ে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে সিটিটিসি’র সাইবার সিকিউরিটি এন্ড ক্রাইম বিভাগ। গ্রেফতারকৃতের নাম-উজ্জ্বল বড়ুয়া (২৫)। খবর: ডিএমপি নিউজ  

এ সময় তার হেফাজত হতে একটি কম্পিউটার হার্ডডিস্ক ও একটি GT-N7100 মডেলের SAMSUNG Galaxy মোবাইল ফোন উদ্ধার করা হয়।

২ ডিসেম্বর, ২০১৮ দুপুর ২.৩০টায় চট্টগ্রামের ফটিকছড়ি থানাধীন নিজ বাড়ি থেকে সাইবার সিকিউরিটি এন্ড ক্রাইম বিভাগের স্যোসাল মিডিয়া মনিটরিং টিম উজ্জ্বলকে গ্রেফতার করে ।

সাইবার সূত্রে জানা যায়, স্বার্থপর মহিলা পুলিশ (https://www.facebook.com/story.bd1/), ღ•• Bd-মহিলা পুলিশ••ღ (https://www.facebook.com/B.mohila.police.d/), Bd-মহিলা পুলিশ (https://www.facebook.com/Bd-gwnjv cywjk-1990658637814421/), মহিলা পুলিশ (https://www.facebook.com/gwnjv cywjk-1053093338124983/), B.d.মহিলা পুলিশ (https://www.facebook.com/BD.Mohila.Police.Official.Page/) ফেসবুক পেইজগুলোর লিংকগুলোতে বাংলাদেশ পুলিশে কর্মরত বিভিন্ন পদমর্যাদার নারী পুলিশের ছবি সংগ্রহ ও ব্যবহার করে বাংলাদেশ পুলিশ সম্পর্কে বিভিন্ন মিথ্যা, আপত্তিকর এবং মানহানিকর তথ্য পোষ্ট করে বাংলাদেশ পুলিশ এর ভাবমূর্তি ক্ষুন্ন করার চেষ্টা করেছে।

গ্রেফতারকৃতের বিরুদ্ধে রমনা থানায় মামলা রুজু হয়েছে।

2 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে