হাটহাজারীতে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অপরাধে বিএনপি’র ৭ নেতাকর্মীকে অর্থদণ্ড:ভ্রাম্যমান আদালতের

2
787

রাকি কুমার সেনঃ নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অপরাধে হাটহাজারীতে বিএনপি’র সাত নেতাকর্মীকে  অর্থদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মাদ রুহুল আমিন বুধবার ২৮ নভেম্বর বেলা ১২ টার দিকে তিনি এ অর্থদণ্ড প্রদান করেন। দণ্ডপ্রাপ্তরা  হলেন মির্জাপুর ইউনিয়নের এমরান উদ্দিন চৌধুরী, মেখল ইউনিয়নের মোঃ সাইফুল ইসলাম, মো. আবদুল্লাহ, হাটহাজারী পৌর এলাকার মোহাম্মদ দেলোয়ার হোসেন, মোহাম্মদ নেজাম উদ্দিন আব্দুল্লাহ ফারুক ফারুক ও ফটিকছড়ি উপজেলার নারায়ণ হাট এলাকার ফারুক ও রাসেল।

সূত্রে জানা যায়,সাবেক মন্ত্রী ও বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন বিএনপি থেকে মনোনয়ন পাওয়ায় তাঁর নেতাকর্মী ও সমর্থকরা মঙ্গলবার ২৭ নভেম্বর বিকেলে হাটহাজারী ফায়ার সার্ভিস স্টেশনের সামনে জড়ো হতে থাকে। পরে তারা একটি আনন্দ মিছিল সহকারে হাটহাজারী কলেজ গেইট এলাকা থেকে ডাকবাংলো এলাকার উদ্দেশ্যে যাত্রা শুরু করে। এসময় হাটহাজারী মাদ্রাসা সামনে থেকে তাদের ধাওয়া দিয়ে পুলিশ সাতজনকে আটক করে।

এ বিষয়ে জানতে চাইলে হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো রুহুল আমিন বলেন, নির্বাচনী আচরণবিধি লংঘন করে মিছিল করার অপরাধে সাতজনকে আটক করা হয়। তাদের প্রত্যেককে ৫ হাজার টাকা করে অর্থদণ্ড প্রদান করা হয়েছে এবং এ বিষয়ে প্রাথমিকভাবে তাদের সতর্ক করে দেয়া হয়েছে।

2 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে