চৌগাছায় নাসিরের ব্যাপক গনসংযোগ

0
882

মোঃ মহিদুল ইসলাম (চৌগাছা প্রতিনিধি) যশোর-২  (চৌগাছা- ঝিকরগাছা)আসনে আওয়ামী লীগের মনোনয়ন নৌকা প্রতীক পেয়ে যশোরে আসার পর মেজর জেনারেল (অবঃ) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিনকে বরণ করে নিয়েছে নেতাকর্মীরা।

 দলীয় মনোনয়ন পাওয়ার পর  আজ মঙ্গলবার সকালে তিনি ঢাকা থেকে বিমানে যশোর আসেন। সেখান থেকে হাজারো দলীয় নেতাকর্মী সাথে নিয়ে বিরাট মোটর সাইকেল শো-ডাউন নিয়ে চৌগাছায় আসেন।চৌগাছার বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামী লীগের  বিভিন্ন নেতা কর্মী এসে মিছিলে যোগদেন।
আজ দুপুর বেলায় চৌগাছা মুক্তিযুদ্ধ ভাস্কর্যে বঙ্গবন্ধু শেখ মুজিবার রহমানের  মুর‌্যালে ফুল দেন  নৌকার প্রার্থী মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিনসহ চৌগাছা উপজেলা আওয়ামী লীগের  নেতা কর্মী ।
উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক পথসভায় বক্তৃতা করেন তিনি।
এতে যোগদেন ৫০০ মতো   মোটরসাইকেল ও ৫০ খানা মাইক্রো প্রাইভেট গাড়ি অংশ নেয়।  নৌকার প্রার্থী নাসির উদ্দিন ও চৌগাছা উপজেলা চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান একটি ছাদখোলা মাইক্রোতে দাড়িয়ে নেতাকর্মীদের উদ্দেশ্যে হাত নাড়ে অভিনন্দন জানায়।
দলীয় কার্যালয়ের পথসভায়  নৌকার প্রার্থী মেজর জেনারেল (অবঃ)  নাসির উদ্দিন,  চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, যুগ্ম সম্পাদক ও সাবেক ঝিকরগাছা উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম, চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক এসএম সাইফুর রহমান বাবুল, চৌগাছা যুবলীগের সাবেক সভাপতি ও চৌগাছা সদর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম  সহ ছাত্রলীগ যুবলীগের বিভিন্ন নেতা কর্মী এই সভায় হাজির ছিলেন।
 সবার একটায় দাবি যে কোন মূল্যে নৌকার জয় নিশ্চিত করতে হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে