হরিপুর-বালিয়াডাঙ্গী নৌকা মাঝি দবিরুল

0
643

জহরুল ইসলাম (জীবন): হরিপুর-বালিয়াডাঙ্গী এই দুই উপজেলা নিয়ে ঠাকুরগাঁও-২ আসন দীর্ঘ ছয়বার সংসদ সদস্য হিসাবে ধরে রেখেছে আলহাজ্ব দবিরুল ইসলাম। ফের তাকে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে সপ্তমবারের মত নৌকার চুড়ান্ত মাঝি হিসাবে নির্বাচিত হয়েছেন।

রবিবার (২৫ নভেম্বর) সকালে আ’লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তিনি এ সংক্রান্ত চিঠি পেয়েছেন। বর্তমানে তিনি ঠাকুরগাঁও জেলা আ’লীগের সভাপতি, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং ঠাকুরগাঁও-২ আসনে ছয়বারের সংসদ সদস্য।
ঠাকুরগাঁও-২ আসনটি দীর্ঘ ৩০ বছর যাবৎ ধরে রেখেছেন উত্তরবঙ্গের বর্ষিয়ান রাজনীতিবিদ আ’লীগের এমপি দবিরুল ইসলাম। সব নির্বাচনেই ঠাকুরগাঁও-২ আসনে অংশগ্রহন করেছে বিএনপি ও জামায়াত কিন্ত কখনও পরাজয় করতে পারেনি দবিরুল ইসলামকে।
হরিপুর উপজেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক ও ৬নং ভাতুরিয়া ইউনিয়ন চেয়ারম্যান শাহাজান সরকার, উপজেলা আ’লীগের কৃষি বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেনসহ কয়েকজন আ’লীগের নেতাকর্মী বলেন, যদবার দবিরুল ইসলাম এই আসনে প্রার্থী হয়েছেন, ততবারই তিনি বিজয় ছিনিয়ে এনেছেন।
তারা আরো বলেন, দবিরুল ইসলামকে ঠাকুরগাঁও-২ আসনে ভোটের যাদুকর হিসাবে বলা হয়। এছাড়াও ঠাকুরগাঁও-২ আসনে রাস্তাঘাট, বিজ্র-কালভার্ট, সীমান্ত নদী নাগর-কুলিক তীরে বাঁধ নির্মাণ এবং বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানে নতুন ভবনসহ ব্যাপক উন্নয়ন। বিশেষে করে দারিদ্র্য-পীড়িত হরিপুর-বালিয়াডাঙ্গী এলাকার মানুষের ভাগ্যোন্নয়নেও অবদান অব্যাহত রেখেছেন।
আলহাজ্ব দবিরুল ইসলাম বলেন, অনেক ষড়যন্ত্রের মধ্যেও আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের সমৃদ্ধ বাংলাদেশ গড়তে স্থানীয় নেতা কর্মীদের সঙ্গে নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। জননেত্রী শেখ হাসিনা যেহেতু আমার উপর আস্থা রেখে নৌকা প্রতীক দিয়েছেন আমি আবারও বিপুল ভোটে বিজয়লাভ করে আসনটি উপহার দিব ইনশাল্লাহ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে