মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

114
951

রাকি কুমার সেন: বন্দর নগরী চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গীবাজার মেরিনার্স রোডস্থ এয়াকুব নগর লইট্যাঘাট ব্রীজ এলাকায় অভিযান পরিচালনা করে ১২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০৩ আসামী’কে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগ ।

গ্রেফতারকৃত আসামীঃ ১) মোঃ রবি আলম (২২), পিতা- মৃত জালাল আহাম্মদ, মাতা- রহিমা খাতুন, সাং-পশ্চিম সাতঘরিয়া পাড়া, জালাল আহাম্মদের বাড়ী, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার, ২। মাইন উদ্দিন (১৮), পিতা- নুরুল আলম, মাতা-শামসুন্নাহার, সাং-পশ্চিম সাতঘরিয়া পাড়া, জাফর আহম্মদের বাড়ীর দক্ষিন পাশের বাড়ী, থানা-টেকনাফ, জেলা- কক্সবাজার, ৩। আব্দুল্লাহ (২৫), পিতা- মৃত বদিউর রহমান, মাতা- রুপবান বেগম, সাং-কানজর পাড়া, খুইল্লা মিয়ার বাড়ী, থানা- টেকনাফ, জেলা-কক্সবাজার।

২০ নভেম্বর ২০১৮ ইং তারিখ সকাল ০৯.০৫ ঘটিকায় মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুুলিশ কমিশনার জনাব মোঃ মিজানুর রহমান এর সার্বিক দিকনির্দেশনায় সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) জনাব জাহাঙ্গীর আলম এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ মঈনুর রহমান, এসআই(নিঃ)/ এসআই(নিঃ)/ মোঃ আজাহারুল ইসলাম, এসআই(নিঃ)/ শেখ মাসুদ রানা, এসআই(নিঃ)/ মোঃ মনসুর হাল্লাজ ভূইয়া, এসআই(নিঃ)/ মোঃ মোশারফ হোসেন,এএসআই(নিঃ)/জুয়েল রানা, এএসআই(নিঃ)/ হুমায়ুন কবির, এএসআই(নিঃ)/ মোঃ কামরুল হাসান ভূঁইয়া ও সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গীবাজার মেরিনার্স রোডস্থ এয়াকুব নগর লইট্যাঘাট ব্রীজ এলাকায় অভিযান পরিচালনা করে ১২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০৩ আসামী’কে গ্রেফতার করা হয়।

গোপন সূত্রে জানা যায় বর্ণিত তিন আসামী টেকনাফ হতে ইয়াবা বহন করে চট্টগ্রামের বিভিন্ন স্পটে বিক্রয় করে। গোয়েন্দা টিম আসামীদের গ্রেফতার করে দেহ তল্লাশীতে ইয়াবা উদ্ধার না হওয়ায় তাদের সন্দেহ  হয় এবং আসামীদের মেডিক্যাল সেন্টারে এক্সরে করানো হলে পেটের ভিতর ইয়াবার অস্তিত্ব বুঝা যায়। পেটের ভিতর ইয়াবা থাকার বিষয়টি নিশ্চিত হওয়ার পর গোয়েন্দা টিম বিশেষ কৌশলে তিনজন আসামীর পেটের ভিতর হতে ১২০০ পিস ইয়াবা উদ্ধার করে। জিজ্ঞাসাবাদে জানা যায়, পুলিশের চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবৎ তারা পেটের ভিতর করে ইয়াবা পাচার করে আসছিল।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

114 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে