যশোরের ২ আসনে জামায়াত  স্বতন্ত্র প্রাথী

0
1057

মোঃ মহিদুল ইসলাম (চৌগাছা প্রতিনিধি) একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন যশোর জেলা পশ্চিম জামায়াতের নায়েবে আমীর ও সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মুহাদ্দিস আবু সাঈদ মোহাম্মদ শাহাদৎ হুসাইন।
চৌগাছা উপজেলা জামায়াতের সহকারী সেক্রেটারী মাস্টার কামাল আহমেদ এবং চৌগাছা পৌর সভার ৭নং ওয়ার্ডের জামায়াত সমর্থিত ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রহমান তার পক্ষে নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও চৌগাছা উপজেলা নির্বাহী অফিসার মারুফুল আলমের নিকট থেকে মনোনয়নপত্র সংগহ করেছেন।

অধ্যক্ষ মুহাদ্দিস আবু সাঈদ ২০০১ সালে ৮ম জাতীয় সংসদ নির্বাচনে চারদলীয় জোটের প্রার্থী হিসেবে ১ লক্ষ ৩৭ হাজারের বেশি ভোট পেয়ে সাবেক বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী অধ্যাপক রফিকুল ইসলামকে প্রায় ২০ হাজার ভোটের ব্যবধানে পরাজিত করেন।

২০০৮ সালের ৯ম জাতীয় সংসদ নির্বাচনে তিনি চারদলীয় জোটের প্রার্থী হিসেবে ১ লক্ষ ২২ হাজারের বেশি ভোট পেয়ে সামান্য ভোটের ব্যবধানে সাবেক আইসিটি মন্ত্রী মোস্তফা ফারুক মোহাম্মদের নিকট পরাজিত হন।
তিনি নির্বাচনী এলাকায় মুহদ্দিস আবু সাঈদ হিসেবেই সমাধিক পরিচিত। নির্বাচনী এলাকার জনসাধারণের কাছে তিনি অত্যন্ত  সৎ ও জনপ্রিয় একজন রাজনৈতিক ব্যক্তিত্ব।
উল্লেখ্য,
জনাব মুহাদ্দিস আবু সাইদ তিনি,
চারদলীয় জোট সরকারের সময়ে সংসদ সদস্য থাকাকালে তিনি রাষ্ট্রীয় সফরে অষ্ট্রেলিয়া থেকে ফিরে তার খরচের বেঁচে যাওয়া টাকা রাষ্ট্রীয় কোষাগারে ফেরৎ দিয়ে চাঞ্চল্যের সৃষ্টি  করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে