চৌগাছায় অজ্ঞাত মহিলার লাশের পরিচয় মিলেছে

4
1670

মোঃ মহিদুল ইসলাম (চৌগাছা প্রতিনিধি) : যশোরের চৌগাছায়  রবিবার বিকালে উদ্ধার হওয়া অজ্ঞাত পরিচয় মহিলার লাশের  সঠিক পরিচয় মিলেছে। নিহতের বাবা  জানান, নিহতের নাম তাসলিমা বেগম (৩৫)। তিনি শার্শা উপজেলার ডিহি ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের মালয়েশিয়া প্রবাসি বিল্লালের স্ত্রী।  এবং একই গ্রামের  আব্দুল রাজের মেয়ে।

ফেসবুকের  মাধ্যমে ছবি দেখে মেয়ের বাবা আব্দুল রাজ সোমবার চৌগাছা থানায় এসে লাশটি সনাক্ত করেন।
একটি সূত্র থেকে জানা যায়, ৪ সন্তানের জননী তাসলিমার স্বামী মালয়েশিয়া থাকেন। স্বামী বিল্লাল প্রবাসে থাকলেও ঠিকমত টাকা পাঠাত না বলে জানা গেছে। স্বামী দির্ঘদিন প্রবাসে থাকায় তাসলিমা একটু বেপরোয়াভাবে চলাফেরা করত। কিছুদিন আগে এই দম্পতীর বড় ছেলে শাওন (১৮) মারা যায়।
এ সময় সংসারের খরচ যোগাতে ৩ ছেলে মেয়েকে স্বামীর বাড়ি রঘুনাথপুর রেখে ঝিকরগাছায় তাসলিমার খালা আনোয়ারার বাড়িতে থেকে কোনো একটি হোটেলে কাজ করতেন। কোন হোটেলে কাজ করত তা কেউ বলতে পারিনি । গত ১৭ নভেম্বর শনিবার সকালে বাড়ি থেকে কাজের জন্য বের হয়ে আর ফিরে আসেনি।
ইউপি সদস্য মফিজুল ইসলাম বলেন, মেয়েটি হঠাৎই একটু বেপরোয়া হয়ে যায়। পরিবারের অবাধ্য ছিল বলে জানাগেছে। এর বেশি কিছু জানা নেই।
স্বজনরা জানান, মেয়েটির শ্বশুর বাড়িতে খবর দেয়া হয়েছে, তবে এখন পর্যন্ত কেউ আসেনি।
চৌগাছা থানার তদন্তকারি অফিসার এএসআই জামাল উদ্দীন বলেন, লাশের কাছ থেকে উদ্ধার হওয়া মোবাইলে সিম কাড ছিল না। ফোনে আবু বক্কর নামে একটি নম্বর সেভ ছিল। নম্বরটিতে কল দিলে মণিরামপুরের পরিচয় দেয়। রোববার রাতেই সেখানে অভিযান চালালে কাউকে বাড়িতে পাওয়া যায়নি। বাড়িতে তালা বন্ধ ছিল।
চৌগাছা থানার সেকেন্ড অফিসার উপপনিদর্শক আকিকুল ইসলাম বলেন, খুব শিগগিরই হত্যাকারীকে সনাক্ত করে আটকের চেষ্টা চলছে। তদন্তের স্বার্থে এর বেশি কিছু বলা যাবে না বলে তিনি জানান।

4 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে