ময়মনসিংহে মাদক ব্যাবসাহী ও জুয়ারী সহ গ্রেপতার ৮।

0
705

আশরাফুলঃ ময়মনসিংহ জেলা গোয়েন্দা সংস্থা ডিবি ফুলবাড়িয়া অভিযান করে জুয়ারী ও মাদক ব্যাবসায়ী গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন, মোঃ রফিক (৭০), সোহাগ (২৭), মোঃ জাকির হোসেন রাসেল (৩৫), ইরফান আলী (৩৬),মোঃ সাইদুল(৩০), মোঃ আলাউদ্দিন (৪০), মোঃ নূর ইসলাম (৩৫),মাদক ব্যবসায়ী হলো মোছাঃ আছমা খাতুন (৩৫)।

জানাযায়, ময়মনসিংহ জেলা পুলিশ সুপার অাবিদ হোসেন পিপিএম নির্দেশে জেলা গোয়েন্দা সংস্থা ডিবি ওসি শাহ্ কামাল অাকন্দ মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্স হিসাবে কাজ করে যাচ্ছে। প্রতিদিন জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ও জুয়ারী গ্রেফতার করছে।
জেলা গোয়েন্দা সংস্থা ডিবি ওসি শাহ্ কামাল অাকন্দ অাসার পর থেকে যে পরিমাণ জুয়ারী ও জুয়ার সরজ্ঞাম গ্রেফতার করেছে তা সত্যি প্রশংসনীয়। তাই তাকে ধন্যবাদ জানিয়েছে ময়মনসিংহ জেলা বাসী।
এদিকে, জেলা গোয়েন্দা সংস্থা গতকাল বৃহস্পতিবার রাতে অভিযান পরিচালনা করে ফুলবাড়ীয়া থেকে ৭ জুয়ারী গ্রেফতার করেন। ডিবি ওসি শাহ্ কামাল অাকন্দ নিদেশে এসআই মোঃ মাসুদ জামালী ও এসআই আব্দুল লতিফ তাদের গ্রেফতার করেন। পৃথক অারেক অভিযান করে এসআই হাবিবুর রহমান ও এএসআই প্রদীপ চন্দ্র দাস ফুলপুর থানাধীন রাম ভদ্রপুর এলাকা হইতে ২০০ গ্রাম গাঁজা সহ চিহ্নিত মাদক ব্যবসায়ী অাছমা খাতুনকে গ্রেফতার করা হয়।
ডিবি ওসি শাহ্ কামাল অাকন্দ বলেন, অামাদের মাদক, জুয়ার বিরুদ্ধে অভিযান এখনো অভ্যহত রয়েছে। যারা গ্রেফতার হয়েছে তাদের বিরুদ্ধে মাদক ও জুয়া অাইনে মামলা প্রস্তুতি চলছে। মাদক,সন্ত্রাস বিরুদ্ধে যে কোনন সংবাদ দেওয়ার জন্য ময়মনসিংহ বাসীকে অনুরোধ করেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে