বিএনপির (মহেশপুর- কোটচাঁদপুর) আসনের মনোনয়ন ফরম কিনলেন কাজল

0
1726
  • মোঃ মহিদুল ইসলাম।। (মহেশপুর- ঘুরে) একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ -৩ আসন ( মহেশপুর- কোটচাঁদপুর ) দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন কেন্দ্রীয় কমিটির সদস্য ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল ।

মঙ্গলবার দুপুর ২টার দিকে নয়া পল্টনস্থ বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে তার পক্ষে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন তার একান্ত সহকারী মোঃ লিটন।

এ বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করে ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল জানান, কেন্দ্রীয় সিদ্ধান্তে নির্বাচনে অংশগ্রহণের লক্ষে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

তিনি বলেন, মহেশপুর- কোটচাঁদপুর এক সময় বিএনপির ঘাটি ছিলো এখনও আছে। এ আসনের তৃণমুল নেতাকর্মী ও সাধারণ জনগণের অনুরোধে তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

তিনি আরো জানান, দেশ ও দলের স্বার্থে যদি এই আসন থেকে জোটগত সিদ্ধান্তে অন্য কাউকে এ আসনে মনোনয়ন দেওয়া হয় তবে তিনি সেই সিদ্ধান্তকেও স্বাগত জানাবেন।

তবে, দলীয় প্রার্থী হিসেবে এই আসনে যোগ্যতা অনুসারে তিনি এ আসনের মনোনয়নের দাবীদার বলে জানান তিনি।

ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল আরো জানান, দল যদি তাকে মনোনয়ন দেয় তবে তিনি তৃণমূলের নেতাকর্মী ও জনগনকে সঙ্গে নিয়ে এই আসন পুনরুদ্ধার করে বেগম খালেদা জিয়াকে এ আসনটি উপহার দিবেন।

উল্লেখ্য, জনপ্রিয় আইনজীবী ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল তিনি এক সময়ের জনপ্রিয় ও মেধাবী ছাত্র নেতা ছিলেন।

তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বি এন পি) এর চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার বেশ কিছু মামলা পরিচালনা করে আসছেন।

তিনি মহেশপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে এস এস সি,
যশোর সেনাবাহিনী কলেজ ( cantonment) থেকে এইচ এস সি (১৯৮৮)
ঢাকা বিশ্ববিদ্যলয় থেকে আইনে ১৯৯৫ সালে এল এল বি, পাশ করেন।

২০০৩ থেকে ২০০৬ সাল তিনি বাংলাদেশ সরকারের লন্ডনের দূতাবাসে সরকারী দায়িত্ব পালন করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে