বিএনপির (মহেশপুর- কোটচাঁদপুর) আসনের মনোনয়ন ফরম কিনলেন কাজল

0
1163
  • মোঃ মহিদুল ইসলাম।। (মহেশপুর- ঘুরে) একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ -৩ আসন ( মহেশপুর- কোটচাঁদপুর ) দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন কেন্দ্রীয় কমিটির সদস্য ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল ।

মঙ্গলবার দুপুর ২টার দিকে নয়া পল্টনস্থ বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে তার পক্ষে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন তার একান্ত সহকারী মোঃ লিটন।

এ বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করে ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল জানান, কেন্দ্রীয় সিদ্ধান্তে নির্বাচনে অংশগ্রহণের লক্ষে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

তিনি বলেন, মহেশপুর- কোটচাঁদপুর এক সময় বিএনপির ঘাটি ছিলো এখনও আছে। এ আসনের তৃণমুল নেতাকর্মী ও সাধারণ জনগণের অনুরোধে তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

তিনি আরো জানান, দেশ ও দলের স্বার্থে যদি এই আসন থেকে জোটগত সিদ্ধান্তে অন্য কাউকে এ আসনে মনোনয়ন দেওয়া হয় তবে তিনি সেই সিদ্ধান্তকেও স্বাগত জানাবেন।

তবে, দলীয় প্রার্থী হিসেবে এই আসনে যোগ্যতা অনুসারে তিনি এ আসনের মনোনয়নের দাবীদার বলে জানান তিনি।

ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল আরো জানান, দল যদি তাকে মনোনয়ন দেয় তবে তিনি তৃণমূলের নেতাকর্মী ও জনগনকে সঙ্গে নিয়ে এই আসন পুনরুদ্ধার করে বেগম খালেদা জিয়াকে এ আসনটি উপহার দিবেন।

উল্লেখ্য, জনপ্রিয় আইনজীবী ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল তিনি এক সময়ের জনপ্রিয় ও মেধাবী ছাত্র নেতা ছিলেন।

তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বি এন পি) এর চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার বেশ কিছু মামলা পরিচালনা করে আসছেন।

তিনি মহেশপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে এস এস সি,
যশোর সেনাবাহিনী কলেজ ( cantonment) থেকে এইচ এস সি (১৯৮৮)
ঢাকা বিশ্ববিদ্যলয় থেকে আইনে ১৯৯৫ সালে এল এল বি, পাশ করেন।

২০০৩ থেকে ২০০৬ সাল তিনি বাংলাদেশ সরকারের লন্ডনের দূতাবাসে সরকারী দায়িত্ব পালন করেন।

Leave a Reply