নওগাঁয় মোহনা টিভির ৮ষ্ঠ বর্ষ পুর্তি উপলক্ষে র‌্যালি

0
727

স‌োহেল রানা জয়, নওগাঁ: “বাংলার প্রতিচ্ছবি” বুকে ধারণ করে “এসো মাতি প্রাণের উৎসবে” এই শ্লোগান কে সামনে রেখে মোহনা টেলিভিশনের ৮ষ্ঠ বর্ষ পুর্তি ও ৯ম বর্ষে প্রদার্পন উপলক্ষে বর্ন্যাঢ্য র‌্যালি, আলোচনা সভা, কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে নওগাঁয় মোহনা টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

মোহনা টিভির জেলা প্রতিনিধি মাহমুদুন নবী বেলাল আয়োজিত ও দর্শক ফোরামে দর্শক ফোরাম ও সহায়তায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে র‌্যালিটির উদ্ধোধন করেন জেলা অতিরিক্ত জেলা প্রশাসক মো. মাহবুবুর রহমান। আজ রবিবার সকালে শহরের বাটার মোড় জহির প্লাজায় হোটেল আয়োজনের সামনে থেকে একটি বর্ন্যাঢ্য র‌্যালি বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষীন শেষে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়। পরে হোটেল আয়োজনের এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় জেলা প্রেস ক্লাবের সভাপতি মো. ইমরুল কায়েস এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নওগাঁর পুলিশ সুপার(প্রশাসন) মুহাম্মাদ রাশিদুল হক, জেল সুপার শাহ আলম, প্রবীন সাংবাদিক নবীর উদ্দিন, ফরিদুল করিম তরফদার, মাসুদুর রহমান রতন, বুলবুল হোসেন নওগাঁ জেলা মানবাধিকারের সাধারণ সম্পাদক চন্দন কুমার দেব, সুজন নওগাঁ জেলা কমিটির সভাপতি আবুল কালাম আজাদ, সহসভাপতি হারুন অর রশিদ, মোহনা টিভির নওগাঁ প্রতিনিধির পিতা ইব্রাহিম খলিল, প্রবিন ফটো সাংবাদিক আফাজ উদ্দিন, সুলতানপুর সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি রফিকুল ইসলাম, সাধরণ সম্পাদক শাহিন মন্ডল প্রমুখ বক্তব্য রাখেন। পরে প্রধান ও বিশেষ অতিথি মোহনা টেলিভিশনের ৮ম জন্মদিনের কেক কেটে সবাইকে খাওান। এছাড়া আজ সন্ধ্যায় মোহনা টেলিভিশনের ৮ষ্ঠ বর্ষ পুর্তি ও ৯ম বর্ষের্ প্রদার্পন উপলক্ষে স্থানীয় শিল্পিদের নিয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে