ভূজপুরে জঙ্গি, মাদক ও সন্ত্রাস মুক্ত সমাজ গঠনের প্রত্যয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

0
737

রাকি কুমার সেন: আজ ১০ নভেম্বর ২০১৮খ্রি: সকাল ১১টায় ভূজপুর থানার সার্ভিস ডেলিভারী সেন্টার ও বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের উদ্বোধন উপলক্ষে ভূজপুর থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে জঙ্গি, মাদক ও সন্ত্রাস মুক্ত সমাজ গঠনের প্রত্যয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার (হাটহাজারী সার্কেল) জনাব আব্দুল্লাহ আল মাসুম এঁর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার জনাব নুরেআলম মিনা, বিপিএম, পিপিএম।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠানের লক্ষে সকলের সহযোগিতা কামনা করেন। নির্বাচনকালীন বা অন্যান্য সময়ে নাশকতাকারী, দুষ্কৃতিকারী এবং রাষ্ট্র ও সমাজ বিরোধী কর্মকান্ডের সাথে জড়িতদের কঠোর হাতে দমন করা হবে মর্মে হুঁশিয়ারি উচ্চারণ করেন।
অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জনাব এ কে এম এমরান ভূঞা, সহকারী পুলিশ সুপার (শিল্পাঞ্চল) জনাব আবুল কালাম আজাদ, শিক্ষানবিস সহকারী পুলিশ সুপারবৃন্দ,বিভিন্ন ইউনিয়নের বর্তমান ও সাবেক চেয়ারম্যানবৃন্দ, থানা ও ইউনিয়ন পর্যায়ের কমিউনিটি পুলিশিং এর নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি, গণমাধ্যম কর্মী, ছাত্র-শিক্ষকসহ সকল স্তরের জনসাধারণ অংশগ্রহণ করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে