ঠাকুরগাঁওয়ে দীর্ঘ দিনের লালিত স্বপ্ন আন্তনগর ট্রেনের শুভ উদ্বোধন

0
689

গৌতম: ঠাকুরগাঁওবাসীর দীর্ঘদিনের চাওয়া ছিল পঞ্চগড় থেকে ঢাকা পর্যন্ত একটি আন্ত:নগর ট্রেন। অবশেষে এ অঞ্চলের বহুল প্রত্যাশিত দু’টি আন্ত:নগর ট্রেন একতা এক্সপ্রেস ও দ্রুতযান এক্সপ্রেস উদ্বোধন করা হয়েছে।

শনিবার সকাল ৮ টায় ঠাকুরগাঁও রোড রেল স্টেশন চত্বরে আনুষ্ঠানিক ভাবে স্টেশন মাষ্টার আকতারুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ঠাকুরগাঁও অঞ্চল থেকে এই এক জোড়া ট্রেনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামলীগের সাধারন সম্পাদক মুহা: সাদেক কুরাইশী, জেলা পুলিশ সুপার ঠাকুরগাঁও মো: মনিরুজ্জামান মনির, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক জুলফিকার আলী ভট্টু, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোশারুল ইসলাম সরকার, যুগ্ম-সাধারন সম্পাদক নজরুল ইসলাম স্বপন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নাজমুল হুদা শাহ মো: এ্যাপোলো, জেলা ছাত্রলীগের সভাপতি মাহাবুবুর রহমান রনি, সাধারন সম্পাদক সানোয়ার পারভেজ পুলক, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আব্দুল ওয়াফু তপু সহ আ:লীগের অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং নাগরিক অধিকার আন্দোলনের নেতৃবৃন্দসহ ঠাকুরগাঁও জেলার প্রিন্ট ইলেক্ট্রিক ও অনলাইন মিডিয়ার সংবাদকর্মীবৃন্দ।

পরে উদ্বোধন শেষে প্রধান অতিথি ট্রেনের বিভিন্ন কামরা পরিদর্শন করেন এবং যাত্রীদের সাথে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

এদিকে আন্ত:নগর ট্রেন পাওয়ায় ঠাকুরগাঁওয়ের সর্বস্তরের মানুষের ঢল নামে ঠাকুরগাঁও রোড রেল স্টেশন চত্বরে। একাধিক মানুষ বলেন ঠাকুরগাঁওয়ের বহুল প্রত্যাশিত আন্ত:নগর ট্রেন পাওয়ায় তারা আনন্দিত। তাই এই ঐতিহাসিক দিনটির স্বাক্ষী হয়ে থাকার জন্য তারা এসেছেন।

ঠাকুরগাঁও রোডবাসী আব্দুল মতিন বাহার জানান, বহুল প্রত্যাশিত আন্ত:নগর ট্রেন পাওয়ায় আমি অনেক আনন্দিত। আজকের দিনটি আমার জীবনে ঐতিহাসিক দিন হিসেবে স্মরনীয় হয়ে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে