পাবনায় কলেজ ছাত্র মিশকাত হত্যায় মানবনন্ধন; পুলিশকে এক সপ্তাহের আল্টিমেটাম

0
929

রেজা নাবিল, পাবনা: উত্তর বঙ্গের প্রাচীন বিদ্যাপীঠ পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের রসায়ন বিভাগের ২য় বর্ষের ছাত্র আহমেদ মিশকাত হত্যার দ্রুত বিচার দাবীতে পাবনায় মানববন্ধন করে ছাত্র-ছাত্রীরা। আজ বৃহস্পতিবার(৮ই নভেম্বর) সকাল ১১টার দিকে পাবনা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ”খুনি কারো ভাই না খুন একটা হয় না, বিচারহীনতাই অন্যায় প্রসারের মুল উপাদান” এসব শ্লোগানে মত্ত মানববন্ধনরত শিক্ষার্থীরা তাদের সহপাঠীকে বর্বরোচিত এ হত্যার তীব্র নিন্দা জানিয়ে সুষ্ঠ তদন্তের দ্বারা দ্রুত বিচার দাবী করে। এ মানববন্ধনে সাধারণ শিক্ষার্থীসহ মৃত মিশকাতের পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন। কান্না ভেজা কন্ঠে তারা এ হত্যার যোগ্য বিচার দাবী করেন। মানববন্ধনের শেষভাগে দ্রুত বিচার দাবী করে পাবনা পুলিশ প্রশাসনকে এক সপ্তাহের আল্টিমেটাম দেন মানববন্ধনকারীরা ।
উল্লেখ্য, গত মঙ্গলবার (৭ই নভেম্বর) রাত ১০টার দিকে পাবনা সরকারী এডওয়ার্ড কলেজ ক্যাম্পাসে মিশকাত হত্যার ঘটনা ঘটে। এ ঘটনায় সন্দেহভাজন একজনকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত মিশু সরকারী এডওয়ার্ড কলেজের রসায়ন বিভাগের ছাত্র এবং পাবনা পৌর এলাকাধীন শিবরাম পুর মহল্লার বাসিন্দা ও পাবনা কলেজের সহকারি অধ্যাপক গোলাম মোস্তফার ছেলে।
নিহত মিশুর বাবা জানান, রাত ৯টার দিকে মিশু রাধানগর এলাকায় প্রাইভেট পড়াতে গেলে দুর্বৃত্তরা তাকে ফোন করে ডেকে নিয়ে যায় এবং এর পর তাকে এলোপাথারিভাবে কুপিয়ে ফেলে যায়। এ পর তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
এব্যাপারে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, ঘটনার রাতেই অভিযানে নামলে সন্দেহভাজন ব্যাক্তি জিমকে আটক করে পুলিশ। মাথা ও পিঠে একাধিক ছুরিকাঘাত সনাক্ত করেন তিনি। এছাড়া তিনি বলেন, হত্যার কারণ না জানা গেলেও পূর্বশত্রুতার জের ধরেই এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হয়। পরিশেষে লাশের ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে