পটিয়ার রাস্তায় পাওয়া ১০ হাজার পিস ইয়াবা পুলিশের হাতে তুলে দিলো :৪ কিশোর

0
741

রাকি কুমার সেন: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া পোস্ট অফিস মোড়ে ১০ হাজার পিস ইয়াবা পেয়ে চার কিশোর তা পুলিশের হাতে তুলে দিয়েছে। রবিবার সন্ধ্যায় পটিয়া থানা পুলিশ চার কিশোর থেকে এ ইয়াবা গ্রহণ করে। চার কিশোরের মধ্যে দুইজন স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের ছাত্র। অন্য দুইজন পোল্ট্রি ফার্ম ও ওয়ার্কশপে কাজ করেন।

স্কুল শিক্ষার্থী জানান, আমরা চার বন্ধু পোষ্ট অফিস মোড়ে গল্প করছিলাম। এক ব্যক্তি একটি ব্যাগ রাস্তায় ফেলে দিয়ে একটি বাসে করে চট্টগ্রাম শহরের দিকে চলে যায়। পরে আমরা দেখতে পেলে ব্যাগটি হাতে নিই। ব্যাগের ভেতর কি আছে তা আমরা চিনতে পারি নাই। কিছুক্ষণ পর বুঝতে পারলাম এগুলো ইয়াবা। ভয়ে আমরা এগুলো স্কুলের পিছনে একটি জায়গায় রেখে দিই। পরে বিকেলে পুলিশকে খবর দিলে পুলিশ এগুলো উদ্ধার করে।

পটিয়া থানার ওসি(তদন্ত) রেজাউল করিম মজুমদার জানান, ‘চার কিশোর রাস্তায় ১০ হাজার পিস ইয়াবা পুলিশকে খবর দিয়ে হাতে তুলে দেয়। কোন ইয়াবা ব্যবসায়ী ধরা পড়ার আশঙ্কায় মহাসড়কের পাশে এসব ইয়াবা ফেলে পালিয়ে যায়। তবে কারা এসব কাজ করেছে আমরা তদন্ত করে দেখতেছি। এসব ইয়াবা পরিত্যক্ত হিসেবে থানায় রেকর্ড করা হচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে