জাতীয় ফুল তৈরী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ঠাকুরগাঁওয়ে জেলা পর্যায়ে অনুষ্ঠিত

0
775

গৌতম ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে জেলার ৫ উপজেলার মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে প্রথম স্থান অধিকারী ও প্রথম স্থান অধিকারী দলদের বিজয় ফুল তৈরী, গল্প ও কবিতা রচনা, কবিতা আবৃত্তি, চিত্রাংকন, একক অভিনয়, চলচ্চিত্র নির্মাণ এবং দলগত দেশাত্ববোধক সংগীত ও জাতীয় সংগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(২ নভেম্বর) সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ঠাকুরগাঁও জেলা পরিষদ অডিটোরিয়াম হল(বিডি হল) ও জেলা শিশু একাডেমিতে এসব প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
জাতীয় ফুল তৈরী ও সাংস্কৃতিক প্রতিযোগিতার সমাপনী উপলক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মো: নূর কুতুবুল আলম এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম।
এসময় অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট শীলাব্রত কর্মকার,শিক্ষাবিদ মনতোষ কুমার দে, প্রেসক্লাব সভাপতি মনসুর আলী, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি দ্রোপদী দেবী আগরওয়ালা, সদর উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন,শিশু বিষয়ক কর্মকর্তা জবেদ আলী, কালচারাল অফিসার সৈয়দ জাকির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
সভা সঞ্চালনা করেন সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন।
বিভিন্ন উপজেলা থেকে আগত শিক্ষার্থী ও অভিভাবকদের পদচারণায় প্রতিযোগিতা প্রাঙ্গনে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়।
শেষে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারিদের পুরস্কার বিতরণ করা হয়েছে।জেলা পর্যায়ে প্রথম স্থান অর্জনকারিরা আগামী ৯ নভেম্বর রংপুরে আঞ্চলিক পর্যায়ের প্রতিযোগিতায় অংশ নেবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে