কলাকান্দায় জেলহত্যা দিবস উপলক্ষে প্রস্তুতি সভা

0
743

মোঃ রবিউল অালমঃ চাঁদপুর, মতলব উত্তর উপজেলায় আগামী ৩রা নভেম্বর জাতীয় জেলহত্যা দিবস পালন ও ছেঙ্গারচরে আয়োজিত বিশাল জনসভা সফল ও স্বার্থক করার লক্ষ্যে কলাকান্দা ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকালে জাতীয় সংসদ নির্বাচনে নতুন ভোট কেন্দ্র ৫৪নং সাঁতানী-লতরদি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলাকান্দা ইউপি চেয়ারম্যান সুবহান সরকার (সুভা)। ৯নং ওয়ার্ডের সাঁতানী-লতরদি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে জাতীয় সংসদ নির্বাচনী কেন্দ্র করায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপি ও চেয়ারম্যান সুবহান সরকারকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান ৯নং ওয়ার্ডবাসী।

প্রধান অতিথির বক্তব্যে কলাকান্দা ইউপি চেয়ারম্যান সুবহান সরকার (সুভা) বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিপুল ভোটে জয়যুক্ত করতে হবে। উন্নয়ন মানেই নৌকা, উন্নয়ন মানেই আওয়ামী লীগ। তাই দেশে উন্নয়নের লক্ষ্যে নৌকা প্রতীকে ভোট দিন।

তিনি আরও বলেন, চাঁদপুর-২ আসনে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপি যে উন্নয়ন করেছেন তা বিগত দিন কোন এমপি মন্ত্রী পারেনি। তাই আগামী নির্বাচনে আমরা মন্ত্রী মায়া চৌধুরীকে নৌকায় ভোট দিয়ে সংসদে পাঠাবো। আমরা আওয়ামী লীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপুর নেতৃত্বে মতলব উত্তরে আওয়ামী লীগ, যুবলীগ ও সহযোগী সংগঠন ঐক্যবদ্ধ আছি। আগামী দিনে নৌকার জয় নিশ্চিত করার লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে