আনোয়ারা কলেজে গণ সংবর্ধনা পেল ভূমি প্রতিমন্ত্রী জাবেদ

0
988

আনিসুর রহমানঃ আনোয়ারা উপজেলার আনোয়ারা কলেজকে সরকারীকরণ করায় ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদকে কলেজের পক্ষ থেকে এক গণ সংবর্ধনা দেওয়া হয়।

২৮ অক্টোবর রবিবার সকাল সাড়ে ১১ টায় আনোয়ারা সরকারী কলেজ মাঠ প্রাঙ্গণে কলেজের পক্ষ থেকে এই গণ সংবর্ধনার আয়োজন করা হয়।
গণ সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ও সংক্ষিপ্ত বক্তব্য রাখেন আনোয়ারা সরকারী কলেজের অধ্যক্ষ রিদুয়ানুল হক।
সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ভূমি মন্ত্রনালয়ের ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ (এমপি)। তিনি বলেন, জাতীয় ঐক্যের নামে বিএনপির দুর্নীতিবাজ তারেক রহমানের মত ব্যাক্তিদের নিয়ে ড: কামাল হোসেন জাতীয় ঐক্য করে যে রুপরেখা করতে চায় তা কখনো সফল হতে পারবেন না। আনোয়ারা কলেজ সরকারীকরণ করার জন্য বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানায়। মন্ত্রী নেতা কর্মীদের উদ্দেশ্য করে বলেন, দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও আগামীতে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, আনোয়ারা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম এ মন্নান, সাধারণ সম্পাদক এম, এ মালেক, আনোয়ারা সরকারী কলেজের ইংরেজী অধ্যাপক মীর কাসেম আলী, দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহের, আনোয়ারা কলেজের সাবেক ছাত্রলীগের সভাপতি এম নজরুল ইসলাম।
গণ সংবর্ধনা অনুষ্ঠানে আনোয়ারা সরকারী কলেজের প্রভাষক সহস উপজেলা প্রশাসন, অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুধিজন ইলেক্ট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে