গড়েয়া ফাজিল মাদ্ রাসায় ২০১৮ ইং সালের জে,ডি,সি পরীক্ষার্থী ছাত্র /ছাত্র-ছাত্রীদের নিয়ে দোয়া ও আলোচনা সভা

0
674

গৌতম ঠাকুরগাঁও প্রতিনিধি:ঠাকুরগাঁওয়ের গড়েয়া ফাজিল মাদ্রাসা য় ২৯ অক্টোবর সোমবার দুপুরে ২০১৮ ইং সালের জে,ডি,সি পরীক্ষার্থী ছাত্র /ছাত্র-ছাত্রীদের নিয়ে দোয়ার অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

অনুষ্ঠানের মোঃ আখতারুল ইসলাম আকতার এর সভাপতিত্বে ঠাকুরগাঁও জেলা পরিষদ চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের জনাব মু, সাদেক কুরাইশী তার মূল্য বান বক্তব্যে বলেন বর্তমান সরকারের আমলে বাংলাদেশের প্রতিটি জায়গায় উন্নয়ন হচ্ছে যা শুধু দেশেই না বিদেশেও প্রশংসিত হয়েছে বর্তমানে প্রায় ১৬ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করতে সক্ষম হয়েছে শিক্ষা ক্ষেত্রে বর্তমান সরকার খুবই আন্তরিক, জানুয়ারির প্রথম সপ্তাহে প্রতিটি স্কুলে স্কুলে বই বিতরণ করা হচ্ছে ,যা এক মাত্র বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাই অসম্ভব কে সম্ভব করেছেন । তিনি বর্তমান সরকারের আমলে বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে , উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে পুনরায় নৌকায় মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন ।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও জেলা পরিষদ সদস্য ও সাবেক ছাত্রনেতা জনাব মারুফ হোসেন ।

আরো বক্তব্য রাখেন ,১৩ নং গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি , ইউনুস আলী , ভার প্রাপ্ত সাধারণ সম্পাদক রবীন্দ্রনাথ মোদক ,২নং ওয়ার্ড সভাপতি আব্দুল জলিল, ওলামালীগ ঠাকুরগাঁও জেলা সভাপতি জয়নাল আবেদীন, উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক নাজমুল হাসান হিমেল । গড়েয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি জামাল উদ্দিন , ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের আহবায়ক শরিফ আহমেদ শাহ্, পরিক্ষার্থীদের উদ্দেশ্য বক্তব্য রাখেন মাদরাসার অধ্যক্ষ সোলায়মান আলী, মাও: শাহ্ জালাল ভূঁইয়া, মাদরাসার সহ সভাপতি আলহাজ্ব এনামুল হক, গর্ভনিং বডির সদস্য আমিনুর রহমান প্রমূখ।

অনুষ্ঠানের সঞ্চালনা করেন ,অত্র গড়েয়া ফাজিল মাদ্রাসার ইংরেজি প্রভাষক ফেরদৌস ।

দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠানের শেষে ১৩ গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের নতুন অফিসের চলমান কাজের পরিদর্শন করতে যান ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে