ময়মনসিংহে প্রধানমন্ত্রীকে কৃতঙ্গতা জানিয়ে লক্ষাধিক মানুষের আনন্দ শোভাযাত্রা

0
832

আশরাফুল আলম: ময়মনসিংহকে সিটি কর্পোরেশন ও ইকরামূল হক টিটুকে প্রশাসক নিয়োগ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও শুভেচ্ছার মিছিলের মহানগরীতে পরিণত হয় ময়মনসিংহ। যা স্মরণকালের সেরা মিছিল ও আনন্দ শোভাযাত্রা। দুপুরের পর মহানগরীর চারদিক থেকে হাজার হাজার নারী-পুরুষ মিছিল নিয়ে শহরের রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরের সমাবেশে যোগ দেন। এরপর বিকেলে লক্ষাধিক নারী-পুরুষের এক বিশাল আনন্দ শোভাযাত্রা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে টাউন হলে গিয়ে শেষ হয়। সমাবেশে সিটি কর্পোরেশনের নবনিযুক্ত প্রশাসক ইকরামূল হক টিটু বলেন, উন্নয়নের স্বপ্নদ্রষ্টা, ‘মাদার অব হিউম্যানিটি’ দেশরত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী নির্বাচনে ময়মনসিংহ বিভাগবাসীকে সিটি কর্পোরেশন উপহার দিয়েছেন। তিনি মনোয়ন পেলে এবং জয়ী হলে প্রধানমন্ত্রীর অভিপ্রায় ও নাগরিকদের পছন্দ অনুসারে সকলের সহযোগিতায় আধুনিক উন্নত ও মডেল সিটি হিসেবে গড়ে তুলবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

সিটি কর্পোরেশন বাস্তবায়ন ও জননন্দিত সাবেক মেয়র ইকরামূল হক টিটুকে প্রশাসক নিয়োগ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানিয়ে জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে জেলার ১১টি আসন শেখ হাসিনাকে উপহার দেয়ার জন্য ভেদাভেদ ভুলে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এর মাধ্যমে এই জেলার কাঙ্খিত উন্নয়ন আরো ত্বরান্বিত করবে।
ময়মনসিংহবাসীর দীর্ঘদিনের দাবীর প্রেক্ষিতে প্রাচীন শহর ময়মনসিংহকে ১২তম সিটি কর্পোরেশনে উন্নীতকরণ এবং সদ্য বিলুপ্ত ময়মনসিংহ পৌরসভার জননন্দিত সফল মেয়র ইকরামূল হক টিটুকে নবগঠিত ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রশাসক নিয়োগ করায় উন্নয়নের স্বপ্নদ্রষ্টা, ‘মাদার অব হিউম্যানিটি’ দেশরত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে জেলা আওয়ামীলীগ এই বিশাল আনন্দ শোভাযাত্রা ও সমাবেশের আয়োজন করে। জেলার ১৩টি উপজেলা হতে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগসহ সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী মিছিল ও শোভাযাত্রায় অংশ নেন।
বৃহস্পতিবার বিকেলে ৩টায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে