ময়মনসিংহের তারাকান্দায় বসত বাড়ীতে পেট্রল ছড়িয়ে অগ্নিসংযোগ লুটপাট ভাঙ্গচুরসহ তিন জনকে পিটিয়ে আহত, আটক-২।

0
682

আশরাফুল আলম (ময়মনসিংহ) ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় আজ ১৯ই অক্টোবর রোজ শুক্রবার রাত অনুমানিক আড়াইটার (১:৩০মিঃ) দিকে বসত বাড়ীতে পেট্রল ছড়িয়ে অগ্নিসংযোগ লুটপাট ভাঙ্গচুরসহ তিন জনকে পিটিয়ে আহত করা ও আনুমানিক কোটি টাকার ক্ষতি সাধন এর ঘটনা ঘটেছে ।

জানা যায় , ৫নং বালিখাঁ ইউনিয়নে পর্ব পাগুলী (আতকাপাড়া) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত সহকারি রেজিস্টার ডাঃ ফখরুজ্জামান (এমবিবিএস), বিসিএস(স্বাস্থ্য) মেডিসিন বিশেষজ্ঞ এর বসত বাড়ী সহ ৭টি ঘর ও ধান ভাঙ্গনোর পলার মেইল পর্ব শত্রুতার জের ধরে পাশের বাড়ীর শাহজাহান , রমজান, শেকান্দার এর নেতৃত্বে ২০/২৫ জন সংঘবদ্ধ একটি দল অগ্নিসংযোগ সহ এই বর্বরতা হামলা চালায় জানান পুড়ে যাওয়া ঘর মালিকরা ।
রফিকুল ইসলাম ও মোছাঃ কল্পনা বেগম জানান ,
এরা শুধু অগ্নিসংযোগ করে শান্ত নাই , দেশিয় অস্ত্র ও লঠি দিয়ে পিঠিয়ে ফাজিলা( ৬০) আব্দুর রাজ্জাক (৪৪) ও তার স্ত্রী আজিদা বেগম (৩২) কে গুরুতর আহত করে । আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল চিকিংসাধীন রয়েছে তার মধ্যে আশংকা জনক রয়েছে আজিদা বেগম ।
আরও জানা যায় , নগত টাকা ,গবাদি পশু ১৪টি গরু ও ছাগল , তিনটি ফ্রিজ সহ আরও একাদিক মালামাল লুটকরে নিয়ে গেছে । আর এই ঘটনায় গোটা তারাকান্দা উপজেলা ছড়িয়ে পরলে অগ্নি কান্ডে ভূষ্মীত বসত বাড়ী দেখতে আসে হাজরো জনতা । ৫নং বালিখাঁ ইউপি চেয়ারম্যান ঘনাটা স্থল পরিদর্শন করেন আর এই হামলা নিন্দা ও ধুষিদে আইনে আওতায় এনে দৃষ্টান মূলক শস্তির জোর দাবী জানান ।
এব্যপারে তারাকান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ মাহাবুবুল হক ঘটনার সত্যতা নিশ্চত করে জানান , থানায় অভিযোগ দিলে মামলা নেওয়া হবে , তবে এই ঘটনাকে কেন্দ্র করে তারাকান্দা থানা পুলিশ দুইজনকে আটক করেছেন। আটককৃতরা হলো শাহাজাহান (৪৪) জিয়া রহমান ৩৫।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে