ময়মনসিংহে যুবদলের বিক্ষোভ মিছিল।

0
783

আশরাফুল আলম, মময়মনসিংহঃ ২১শে আগস্টের গ্রেনেড হামলা মামলায় রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের জন্য বি.এন.পি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নাম পরবর্তীতে চার্জশীটে অন্তর্ভূক্তীকরণ ও প্রহসনের ফরমায়াশি রায়ের প্রতিবাদে কেন্দ্রীয় যুবদলের ঘোষিত কর্মসূচী পালনের জন্য ময়মনসিংহ জেলা দক্ষিণ যুবদল বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।

গতকাল রবিবার শহরের প্রধান সড়ক পদক্ষিণ করে ত্রিশাল বাসস্ট্যান্ডে জেলা যুবদলের সভাপতি শামীম আজাদ এর সভাপতিত্বে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোজাম্মেল হক টুটু, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল কবির মোঃ মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট দিদারুল ইসলাম খান রাজু, সহ-সাধারণ সম্পাদক ফরহাদ আলী, কোতোয়ালী যুবদলের আহ্বায়ক শহীদ শহিদুল ইসলাম, যুগ্ম আহ্বায়কবৃন্দ মাহবুবুল ইসলাম লিটন, ফজলুল হক, শফিকুল ইসলাম শিপু প্রমুখ নেতৃবৃন্দ।
বক্তারা বলেন, তারেক রহমানের জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের জন্য ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলায় জড়ানো হয়েছে এবং ফরমায়াশি রায় দেওয়া হয়েছে। বাংলাদেশের জনগণ এই রায় ঘৃণা ভরে প্রত্যাখ্যান করেছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ছাড়া বাংলার মাটিতে কোন নির্বাচন হতে দেওয়া যাবে না। চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে রাজপথের আন্দোলন সংগ্রামে উপস্থিত থাকার আহ্বান জানান বক্তারা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে