আবারও রিমান্ড মঞ্জুর, পরীমণিকে দেখতে এজলাসে উৎসুক জনতার ভিড়

0
144
জামিন ও রিমান্ড শুনানির জন্য আদালতে পরীমণি। ছবি- সংগৃহীত।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেফতার ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণির তৃতীয় দফায় এক দিনের জন্য রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

আজ বৃহস্পতিবার জামিন ও রিমান্ড শুনানির জন্য সকাল সাড়ে আটটার দিকে পরীমণিকে আদালতের এজলাসে হাজির করা হয়। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুর রহমানের আদালতে বেলা সাড়ে ১১টায় শুনানি শুরু হয়। এসময় পরীমণির পাশে পুলিশকে কঠোর নিরাপত্তা দিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

আদালতের কাঠগড়ায় চিত্রনায়িকা পরীমণিকে জামিন ও রিমান্ড শুনানির জন্য হাজির করলে শতাধিক সাধারণ আইনজীবী ও বিচারপ্রার্থীরা বিচারকক্ষে ভিড় করেন। কানায় কানায় পূর্ণ বিচারকক্ষে হইচই ও শোরগোল শুরু হয়। রাষ্ট্রপক্ষের আইনজীবী আব্দুল্লাহ আবু সবাইকে উদ্দেশ করে বলেন, “যাদের এই কোর্টে মামলার শুনানি নেই, তারা দয়া করে বের হয়ে যান। সবাই স্বাস্থ্যবিধি মেনে চলুন।”

কিন্তু কোনো আইনজীবী বের না হওয়ায় বিচারক আতিকুর রহমান বলেন, “আপনারা যারা উনাকে (পরীমণি) দেখতে এসেছেন, তারা দেখে চলে যান। আপনারা ভিড় কমান, অন্যথায় শুনানি সম্ভব হচ্ছে না।” কিন্তু এরপরও কোনো সাধারণ আইনজীবী কোর্ট রুম থেকে বের হননি। বেশিরভাগ আইনজীবী পরীমণিকে দেখার জন্য কোর্ট রুমে অবস্থান করতে থাকেন। প্রায় ২০ মিনিট ধরে ভিড় কমানোর চেষ্টা করা হলেও কেউ বের হননি।

পরে আদালত বলেন, “সবাই নীরব থাকুন, শুনানির জন্য সহযোগিতা করুন।” এরপর ১১টা ৪৮ মিনিটে শুনানি শুরু হয়। পরীমণিকে দেখতে আদালতে এজলাসে ভিড় জমায় উৎসুক জনতাও। এসময় বিচারক বলেন, “যারা পরীমণিকে দেখতে এসেছেন, দেখা শেষ হলে আদালতের এজলাস ছেড়ে চলে যান।”

সূত্র: bd-pratidin.com