আজ ৪র্থ উন্নয়ন মেলা শুরু হয়েছে চট্টগ্রামে

0
782

আমিসুর রহমানঃ চট্টগ্রাম জেলা প্রশাসন আয়োজিত ৪র্থ উন্নয়ন মেলার প্রায় প্রতিটি স্টলেই সেবা প্রার্থী ও সাধারণ মানুষের এমন জমজমাট উপস্থিতি দেখা গেছে মেলা শুরুর দিন সকাল থেকেই।উন্নয়ন মেলায় বইয়ের মোড়ক উন্মোচন করছেন অতিথিরা।

বৃহস্পতিবার (৪ অক্টোবর) সকালে চট্টগ্রাম সার্কিট হাউস থেকে শোভাযাত্রার মাধ্যমে শুরু হয় তিন দিনের উন্নয়ন মেলার আনুষ্ঠানিকতা। এই মেলা বৃহস্পতি, শুক্র ও শনিবার (৪, ৫ ও ৬ অক্টোবর) প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত উন্নয়ন মেলা দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে।আজ পৌনে ১০টায় বাদ্যের তালে তালে শোভাযাত্রাটি এমএ আজিজ স্টেডিয়াম সংলগ্ন সিজেকেএস জিমনেশিয়াম মাঠের মেলা মঞ্চে আসে।বেলা সাড়ে ১১টার টেলিকনফারেন্সের মাধ্যমে দেশব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উন্নয়ন মেলায় আগত অতিথিরা। চট্টগ্রামের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিদ্যুৎ বিভাগের সচিব ড. আহমদ কায়কাউস।
বিশেষ অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান, বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক এসএম রবিউল হাসান, পুলিশ সুপার নুরেআলম মিনা, মুক্তিযোদ্ধা সংসদের মহানগর কমান্ডার মো. শাহাব উদ্দিন এবং জেলা কমান্ডার মোজাফফর আহম্মদ প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে