সাংবাদিক সংগঠন আরজেএফ জেলা কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত

0
128

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ বাংলাদেশ সরকার অনুমোদিত সাংবাদিক সংগঠন রুর‍্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) লক্ষ্মীপুর জেলা শাখার মাসিক সমন্বয় সভা শনিবার সংগঠনের নিউমার্কেট কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

স্বচ্ছ জবাবদিহি নিরপেক্ষ সংবাদ ও সাংবাদিকতার একটি নির্ভরযোগ্য সংগঠন রুর‍্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ)। দেশব্যাপী এর কার্যক্রম চলমান রয়েছে। নির্যাতিত পিছিয়ে থাকা তৃণমূল সাংবাদিকদের একমাত্র নির্ভরযোগ্য সংগঠন আরজেএফ।

জেলা কমিটির সভাপতি গ্লোবাল টেলিভিশন ও দৈনিক জনবাণী পত্রিকার জেলা প্রতিনিধি বিশিষ্ট কবি ও কলামিস্ট অ আ আবীর আকাশ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমন্বয় সভায় ইতিবাচক সংবাদিকতার উপর বিশেষ আলোচনা করেন সংগঠনের সহ-সভাপতি দৈনিক তৃতীয় মাত্রা ও জনকণ্ঠ নিউজ এর জেলা প্রতিনিধি বেলায়েত হোসেন (ভিপি বেলায়েত)। এ সময় আলোচনায় অন্যান্যদের মধ্যে অংশ নেন -সংবাদ প্রতিদিন২৪ প্রতিনিধি প্রফেসর আকতার হোসাইন খান, দৈনিক গণকন্ঠের জেলা প্রতিনিধি এমরান হোসেন, জেলা মাতৃভূমি খবর প্রতিনিধি মোহাম্মদ আলী, দৈনিক স্বাধীন মত প্রতিনিধি জিহাদ হোসাইন, দৈনিক বর্তমান দিন প্রতিনিধি আরিফ হোসেন প্রমুখ।

ইতিবাচক কলম সৈনিকদের সংগঠন রুর‍্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ)এর মাসিক সমন্বয় সভায় আরো উপস্থিত ছিলেন- দৈনিক একুশে সংবাদ এর মোহাম্মদ হোসাইন, দৈনিক স্বাধীন বাংলার প্রতিনিধি নাজমুন্নাহার, দৈনিক বিশ্ব মানচিত্র ও সময় সংবাদ এর প্রতিনিধি সোহেল হোসেন, দৈনিক স্বদেশ বিচিত্রার স্টাফ রিপোর্টার জসিম উদ্দিন প্রমুখ।

বক্তারা সাম্প্রতিক বিভিন্ন ইস্যু নিয়ে আলোচনা ও মুক্ত গণমাধ্যমের স্বাধীনতা, নিরপেক্ষতা এবং ইতিবাচক সংবাদ পরিবেশনের উপর গুরুত্বারোপ করেন।