চাঁদপুর জেলা প্রশাসনের আয়োজনে ৩ দিনব্যাপী চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা-২০১৮ উদ্বোধন হয়েছে।

0
851

মোঃ রবিউল অালম: বৃহস্পতিবার (৪ অক্টোবর) সকাল ১০টায় চাঁদপুর স্টেডিয়াম মাঠে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি।

ডাঃ দীপু মনি বক্তব্যে বলেন, সরকারের গত ১০ বছরের উন্নয়নের বার্তা শুধুমাত্র শহরে নয়, শহর থেকে গ্রাম পর্যন্ত প্রতিটি ঘরে ঘরে পৌঁছাতে হবে। তাহলেই এ উন্নয়ন মেলার সফলতা আসবে। ১৯৭১ সালে আমরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মহান স্বাধীনতা সংগ্রামের মাধ্যমে যে বিজয় পেয়েছি, সে বিজয় ধরে রাখার জন্য আমাদের মধ্যে মুক্তিযুদ্ধের চেতনা, দেশের প্রতি ভালবাসা ও আন্তরিকতা থাকতে হবে। সরকারের সকল অর্জন ও উন্নয়ন ধারাবাহিকতা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন ভূমি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. তাজুুল ইসলাম, চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ ওসমান গণি পাটওয়ারী, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ মঈনুল হাসান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কানিজ ফাতেমাসহ সরকারি বিভিন্ন দপ্তর প্রধান, রাজনৈতিক ও বিভিন্ন পেশা শ্রেনীর নেতবৃন্দ।

পরে একটি বিশাল বর্ণাঢ্য র‌্যালী প্রধান অতিথির নেতৃত্বে শহর প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে এসে শেষ হয়। ৩ দিনের এ মেলায় ১২৩ স্টল রয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে