হালিশহরবাসীকে গ্যাস সংকট থেকে মুক্তি দিচ্ছে মহিউদ্দিন বাচ্চু

0
839

আনিসুর রহমান: চট্টগ্রাম নগরের হালিশহর বসুন্ধরা আবাসিক এলাকায় গ্যাস সরবরাহ লাইন উদ্বোধন করেছেন নগর যুবলীগের সভাপতি মহিউদ্দিন বাচ্চু। এর ফলে এ আবাসিকে দীর্ঘদিনের গ্যাস সংকট থেকে মুক্তি পাবে বলে আশাবাদী তিনি।
সোমবার ( ০১ অক্টোবর) দুপুর ১২টার দিকে সোনালি আবাসিক থেকে বসুন্ধরা আবাসিকে এ আন্তঃসংযোগ দেওয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের কর্মকর্তা প্রকৌশলী মনজুরুল হক, দেবাতোষ চাকমা ও সুমন দেবনাথ প্রমুখ।
দেবাতোষ চাকমা বলেন, বসুন্ধরা আবাসিকে দীর্ঘদিন গ্যাস সংকট ছিল। পাশের সোনালি আবাসিক থেকে আন্তঃসংযোগ দেওয়ার পর এ গ্যাস সংকট থেকে মুক্তি মিলছে। দু-একদিনের মধ্যেই বসুন্ধরা আবাসিকের বাসিন্দারা গ্যাস সংকট থেকে মুক্তি পাবেন।
জানায়, বসুন্ধরা আবাসিকে প্রায় ২০ হাজার পরিবারের এক লাখ মানুষের বসবাস। এত দিন গ্যাস পেলেও বসুন্ধরা আবাসিকে গ্যাসের চাপ খুব কম থাকায় চুলা জ্বলেনি বললেই চলে। অথচ পাশের সোনালি আবাসিকে গ্যাসের চাপ বেশি ছিল। মহিউদ্দিন বাচ্চু বিষয়টি নিয়ে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের কর্মকর্তাদের সঙ্গে অনেকবার বসেন।পরে সিদ্ধান্ত হয়, সোনালি আবাসিক থেকে আন্তঃসংযোগ লাইন দিয়ে বসুন্ধরা আবাসিকে গ্যাস সরবরাহ দেওয়ার।

উদ্বোধনের সময় মহিউদ্দিন বাচ্চু বলেন, এলাকা যেহেতু আমার, তাই গ্যাস সংকটের বিষয়টি নজরে আসার পর কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের কর্মকর্তার সঙ্গে বসি। পরে ওনাদের সহযোগিতায় বসুন্ধরা আবাসিকে আন্তঃসংযোগ লাইন দেওয়া হয়। আশা করছি বসুন্ধরা আবাসিকের বাসিন্দারা গ্যাস সংকট থেকে মুক্তি পাবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে