চাটমোহরে আ’লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর খাদ্য উপহার বিতরণ

0
56

বাবু,চাটমোহর (পাবনা): পাবনার চাটমোহর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে করোনায় কর্মহীন হয়ে পড়া দরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার (৩০ জুলাই) সকালে সামাজিক দুরুত্ব বজায় রেখে উপজেলার বিলচলন উচ্চ বিদ্যালয় মাঠে এক অনুষ্ঠানে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বিলচলন ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ফরহাদ হোসেন লাভলুর সভাপতিত্বে ত্রাণ বিতরণীর উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম নজরুল ইসলাম।

উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক সাইদুল ইসলামের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, সাবেক যুগ্ম সম্পাদক খন্দকার মাহবুব এলাহী বিশু, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর কাউন্সিলর নাজিম উদ্দিন মিয়া, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান প্রভাষিকা ফিরোজা পারভীন।

উপজেলা আ:লীগের সভাপতি এস এম নজরুল ইসলাম তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে তার উপহার নিয়ে আপনাদের সামনে এসেছি। আগামীতেও আমরা আপনাদের সাথে থাকবো। তবে কেউ আমাদের কাছে মাদক ও সন্ত্রাসের পক্ষে সুপারিশ নিয়ে এলে কোনো কাজ হবে না। প্রধানমন্ত্রী যেমন মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স অবস্থান নিয়েছেন। তেমনি চাটমোহর উপজেলা আওয়ামীলীগও মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স অবস্থান থাকবে।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক বলেন, মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী করোনার দু:সময়ে আপনাদের কথা ভোলেননি। তাইতো তিনি আপনাদের জন্য আমাদের মাধ্যমে উপহার পাঠিয়েছেন। আমরা নেতা হতে আসিনি। আমরা কর্মী হয়ে এসেছি। যেকোনো দু:সময়ে আপনাদের পাশে আমাদের পাবেন। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর আস্থা রাখুন। তার উন্নয়নকাজে সহযোগিতা করুন।

এ সময় বিলচলন ইউনিয়ন আওয়ামী লীগের ওয়ার্ড সভাপতি, সেক্রেটারিসহ ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে একশ’ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। পর্যায়ক্রমে উপজেলার সকল ইউনিয়ন ও পৌরসভায় ত্রাণ সামগ্রী দেওয়া হবে বলে দলীয় সূত্র জানায়।