১৯৭১ সালের পরাজয়ের গ্লানি এখনো মুছেনি পাকিস্তান:এইচ টি ইমাম

0
788

আনিসুর রহমান: আজ রোববার বিকেলে নগরের কাজির দেউরির ইন্টারন্যাশনাল কনভেনশন হলে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম বলেন,১৯৭১ সালের পরাজয়ের গ্লানি তাদের এখনো মুছেনি।’ বিএনপি-জামায়াত কিছু না, ওরা পাকিস্তানের ছায়া’ মন্তব্য করে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম বলেছেন, ‘তাদের কায়া থাকে পাকিস্তানে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ।
এইচ টি ইমাম বলেন :তারা (বিএনপি-জামায়াত) এখনো চেষ্টা করছে কিভাবে আওয়ামী লীগকে নিশ্চিত করা যায়। বঙ্গবন্ধুর আদর্শকে কিভাবে নিশ্চিত করা যায়। মানুষকে হত্যা করা যায়, খুন করা যায়। কিন্তু একটি আদর্শকে কখনো ধবংস করা যায় না।’

দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন পটিয়ার সংসদ সদস্য সামশুল হক চৌধুরী, চন্দনাইশের সংসদ সদস্য নজরুল ইসলাম, বাঁশখালীর সংসদ সদস্য মো. মোস্তাফিজুর রহমান, সংসদ সদস্য সাবিহা নাহার মুসা, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক মো. আমিনুল ইসলাম।

দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন সহ সভাপতি আবুল কালাম চৌধুরী, মোতাহেরুল ইসলাম চৌধুরী, অ্যাডভোকেট আ ক ম সিরাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাজাদা মহিউদ্দিন, অর্থ সম্পাদক মুজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাশ প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে