সিলেটে আবাসিক হোটেল মালিকরা পুলিশের নজরদারিতে

0
100

সিলেটের কিছু কিছু চিহ্নিত আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ পরিচালিত হচ্ছে। পুলিশ প্রায় সময় অভিযান চালিয়ে নারী-পুরুষদের আটক করলেও হোটেল মালিকসহ সংশ্লিষ্টরা থেকে যায় ধরাছোঁয়ার বাইরে। পুলিশের একাধিক অভিযানেও কোনোভাবেই এই অপতৎপরতার লাগাম টানা যাচ্ছে না।

সিলেট মহানগর পুলিশের কমিশনার নিশারুল আরিফ জানিয়েছেন, খুব দ্রুত যাতে এসব হোটেলের মালিকপক্ষকে আইনের আওতায় আনা যায়, সে লক্ষ্যে কাজ করছেন তারা। সেই সাথে পুলিশ আবাসিক হোটেল মালিকদের কার্যক্রম নজরদারিতে রেখেছে।

সিলেটের কিছু বিশেষ আবাসিক হোটেলে দীর্ঘদিন থেকে অসামাজিকতা চলছে। রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চল থেকে নারীদের নিয়ে এসে এসব হোটেলে চলে এই অনৈতিক ব্যবসা। এতে ওই হোটেলগুলোর মালিকপক্ষ বেশ ফুলে ফেঁপে উঠছেন। ইদানিং এ ব্যাপারে বেশ কড়া অবস্থানে সিলেটের পুলিশ প্রশাসন।

 

সিলেট মহানগর পুলিশের কমিশনার বলেন, বিমানবন্দর বাইপাস রোড খুব ব্যস্ত একটি রাস্তা। এ রাস্তায় প্রচুর ট্রাক চলাচল করে রাতে। আর রাস্তাটিও মাত্র দুই লেনের। যানবাহনের চাপে এ রাস্তায় রাতে যানজট লাগে। রাত ১১টার সময়ে ট্রাফিক পুলিশের ডিউটি শেষ হয়। পরে  আমরা থানা পুলিশ দিয়ে কাজ চালানোর চেষ্টা করি। এতে কিছু সমস্যা হয়। তবে এ সমস্যারও সমাধান হবে।

বিডি প্রতিদিন