৩০ তারিখ জনসভা করার জন্য জনগণ প্রস্তুত: মওদুদ

69
1049
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ I ফাইল ছবি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, আগামী ৩০ সেপ্টেম্বর বিএনপি জনসভা করবেই, জনসভা করার জন্য জনগণ প্রস্তুত রয়েছে। জনগণ সব অপকর্মের জবাব দিতে প্রস্তুত আছে।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবে বিএনপির স্থায়ী কমিটির প্রয়াত সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) হান্নান শাহ-এর ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে নাগরিক অধিকার আন্দোলন ফোরাম আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মওদুদ আরও বলেন, ডিজিটাল নিরাপত্তা আইন দুরভিসন্ধিমূলক। গণমাধ্যমকে নিয়ন্ত্রণ করতে নির্বাচনের আগে এই কালো আইন পাস করেছে ভোটারবিহীন সরকার। এই আইন তৈরি করে গণমাধ্যমের কণ্ঠরোধ করা হয়েছে।

তিনি আরও বলেন, এই অবৈধ সরকার বিচার বিভাগের স্বাধীনতায় বিশ্বাস করে না। বিচার বিভাগে কীভাবে নগ্ন হস্তক্ষেপ করা হয়—সাবেক প্রধান বিচারপতি এস কে সিনহার বইয়ে সেটা উঠে এসেছে। সিনহার বই ঐতিহাসিক এক দলিল। এজন্য তাকে এ দেশের মানুষ যুগ যুগ ধরে স্মরণ রাখবে।

তিনি বলেন, আওয়ামী লীগকে পরাজিত করতে একটি কৌশলই যথেষ্ট—তাদের অপশাসন, অপকর্ম ও দুর্নীতির চিত্র জনগণের কাছে তুলে ধরতে হবে। তরুণ প্রজন্ম আওয়ামী লীগকে কখনোই ভোট দেবে না। কোটা আন্দোলন, নিরাপদ সড়ক আন্দোলন নিয়ে কীভাবে তাদের সাথে প্রতারণা করা হয়েছে। নতুন সড়ক নিরাপত্তা আইন নিয়ে তরুণ প্রজন্মের সাথে প্রতারণা করা হয়েছে।

আলোচনা সভায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদীন ফারুক বলেন, বিএনপিকে ঠেকিয়ে রাখার ক্ষমতা আল্লাহ ছাড়া কারো নাই। ৩০ তারিখ জনসভা করার জন্য জনগণ প্রস্তুত আছে।

সংগঠনের সহ-সভাপতি মো. মজিবর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম জাহাঙ্গীর আলমের পরিচালনায় আলোচনা সভায় অন্যদের বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, ঈসমাইল হোসেন বেঙ্গল, আবু নাসের মুহাম্মদ রহমত উল্লাহ, সাবিরা নাজমুল, ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি ফরিদ উদ্দিন ও গাজীপুর জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ভিপি ইব্রাহিম প্রমুখ।

বিডি-প্রতিদিন

69 মন্তব্য

  1. Magnificent goods from you, man. I have understand your
    stuff previous to and you’re just too excellent.
    I really like what you have acquired here, really like what you are stating and the way in which you say it.
    You make it entertaining and you still take care of to keep
    it sensible. I can not wait to read much more from you.

    This is really a tremendous web site.

  2. My coder is trying to convince me to move to .net from PHP.
    I have always disliked the idea because of the expenses.

    But he’s tryiong none the less. I’ve been using Movable-type on various websites for about
    a year and am concerned about switching to another platform.
    I have heard good things about blogengine.net. Is there a way I can import all my wordpress posts into it?

    Any kind of help would be really appreciated!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে