ধামরাইয়ে ভাড়ারিয়া ইউনিয়নে জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান প্রার্থী মোরসালিন সরদার

0
69

ওসমান গনি: ঢাকার ধামরাইয়ে ভাড়ারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের মুজিব আদর্শের এক পরিশ্রমী আওয়ামী লীগের নেতা, তৃনমুল থেকে ওঠে আসা এক মুজিব সৈনিক। ভাড়ারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতা মোরসালিন সরদার বর্তমান তিনি ভাড়ারিয়া ইউনিয়ন চেয়ারম্যান পদ প্রার্থী ভাড়ারিয়া কৃতি সন্তান মোরসালিন সরদার। ভাড়ারিয়া ইউনিয়নের হাজার ও যুবকের সকল শ্রেনি পেশার জনগন এর নয়ন মনি, যিনি ইতিমধ্যে সকলের ভালবাসার অপর নাম মোরসালিন সরদার হিসেবে পরিচিতি পেয়েছে এবং ভাড়ারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সংগঠনের ও সকল ওয়ার্ডের নেতাকর্মীর মন জয় করেছেন। তার মেধা,সততা ও পরিশ্রম দিয়ে উপজেলা আওয়ামী লীগের সকল নেতাদের বিশ্বাস ও আস্থা অর্জন করে ভাড়ারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতার দায়িত্ব পালন করতেছেন।

ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমেদ মাননীয় সংসদ সদস্য ঢাকা-২০ এর আস্থা অর্জন করেছেন। মোরসালিন সরদার শুধু ভাড়ারিয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা নন, সে তার জন্মস্থান ভাড়ারিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ড বাসীর নয়নের মনি।ইতিমধ্যে সে তার এলাকার সকল শ্রেণির মানুষের আস্থা ভাজন নেতা হিসেবে পরিচিত লাভ করতেছেন।একাধিক স্থানীয় মানুষের সাথে আলাপকালে জানা যায়, মোরসালিম সরদার হলো সাদা মনের মানুষ ও সৎ চরিত্রের গুনে গুণান্বিত, তরুন উদয়মান নেতা সে একজন ন্যায় বিচারক, সে অন্যায়কে কখনো ন্যায় বলে না, সে অন্যায়কে অন্যায়ই বলে এবং তার কাছে ধনী ও গরীবের কোন ভেদাভেদ নেই, সে সব সময় উচিৎ কথা বলে, তার সাথে শিশু বাচ্চা থেকে শুরু এলাকার ছাত্র, যুবক ও মুরুব্বিদের সকলের যেন আত্মার আত্মীয়। দলমত নির্বিশেষে মোরসালিম সরদার সকলের কাছে জনপ্রিয়তার শীর্ষে। মোরসালিন সরদার ইতিমধ্যে ৪ নং ওয়ার্ড আপামর জনগণের সাথে এক হৃদতার সম্পর্ক গড়ে তুলেছেন, কারও ভাই, কারও ভাতিজা, কারো সন্তানের মত সে যেন সকল পরিবারের সদস্য হিসেবে নিজেকে গড়ে তুলেছেন, স্থানীয় জনগন তাকে ভাড়ারিয়া ইউনিয়ন চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। তাদের দাবি এমন সৎ চরিত্রের লোক জনপ্রতিনিধি হলে আমাদের দুঃখ দূর্দশা লাঘব হবে।
পাশাপাশি ভাড়ারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের একজন ভালো সংগঠক হিসেবে নিজেকে ফুটিয়ে তুলেছেন মোরসালিন সরদার, বিভিন্ন ওয়ার্ডের আওয়ামীলীগ নেতাকর্মীর প্রানের দাবি ভাড়ারিয়া ইউনিয়ন আওয়ামী লীগ মনোনায়ন প্রত্যাশিত মোরসালিন সরদারকে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় এলাকা বাসী, এলাকা বাসী মনে করেন মোরসালিন সরদার চেয়ারম্যান নির্বাচিত হলে ভাড়ারিয়া ইউনিয়ন অনেক সন্তাসী ও মাদক মুক্ত শক্তিশালী, একটি মডেল ইউনিয়ন হিসেবে পরিচিতি করতে মোরসালিন সরদার হাসানের ভুমিকা থাকবে অনস্বীকার্য। এ বিষয়ে মোরসালিন সাথে কথা হলে তিনি যানান,ভাড়ারিয়া ইউনিয়ন প্রত্যেকটি নেতাকর্মী আমার ভাই, সবাইকে সাথে একসাথে চলতে চাই। আমি যদি ভাড়ারিয়া ইউনিয়ন চেয়ারম্যান নির্বাচিত হতে পারি বঙ্গবন্ধু আদর্শকে বুকে ধারন, সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধি করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে আজীবন কাজ করে যাবো