ফরিদগঞ্জে দোকানদার নেছারকে মাদক দিয়ে ফাঁসাতে গিয়ে মহসীনের সহযোগী বাসার আটক

0
201
ফরিদগঞ্জ সংবাদদাতাঃ  চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলায় পাইকপাড়া দঃ ইউনিয়নে ০৬ নং ওয়ার্ড দঃ রামদাসেরবাগ গ্রামের বাসিন্দা জয়নাল আবেদীনের ছেলে নেছার আহমেদ। নিজ গ্রামে গ্রামীণ টাওয়ারের সামনে চায়ের দোকান করেন। কয়েক মাস যাবৎ একই গ্রামের বাসিন্দা বেপারী  বাড়ীর সেকান্তর বেপারীর ছেলে মাদকসেবী ও বিক্রেতা মহসীন বেপারীর সাথে অজ্ঞাত কারনে গায়ে পড়ে এসে ঝগড়া করার মত ঘটনা চলছে।

গত ০৬ই মার্চ বিকাল ২.৩০ ঘটিকার সময় মহসীন বেপারী নেছার আহমেদের দোকানে এসে গালমন্দ ও হুমকি প্রদর্শন করে বলে সুযোগ মত পেলে প্রাণে মেরে ফেলবে এমনকি মাদক দিয়ে ফাঁসিয়ে দিবে।

প্রত্যক্ষদর্শীরা জানান গত ০৯ ই মার্চ মহসীনের সহযোগী সাহাপুরের বাসিন্দা আবুল বাসার নেছারের দোকানে এসে মাদক রেখে নেছারকে ফাঁসানোর চেষ্টাকালে স্হানীয় লোকজন মুক্তিযুদ্ধা দুলাল পাটওয়ারী, মোঃ আলী বেপারী, সাইফুল ইসলামসহ লোকজন থানায় খবর দিলে এস আই নাছির সহ সঙ্গীয় ফোর্স এসে আবুল বাসারকে মাদক সহ আটক করে থানায় নিয়া যায় এবং নিয়মিত মামলা দিয়ে কোর্টে প্রেরণ করে।

এদিকে নিরীহ নেছার আহমেদ শেষ খবর পাওয়া পর্যন্ত ফরিদগঞ্জ থানায় বাদী হয়ে মহসীনকে বিবাদী করে একটি সাধারন ডায়েরি দাখিল করেন যাহার নং ৪৮৭ তাং ১০/০৩/২০২১।বাদী নেছার আহমেদ জানান মাদকসেবীর হাত থেকে প্রাণ রক্ষার জন্য আইনর আশ্রয় নিয়েছেন।

এলাকাবাসীর দাবী সমাজ থেকে মাদক নির্মূলের স্বার্থে অপরাধীদের আইনের আওতায় এনে শাস্তি প্রদানের জন্য জোর দাবী জানান।