লক্ষ্মীপুর সড়ক বিভাগাধীন ৩ প্রকল্পের কাজ উদ্বোধনী বক্তব্যে ওবায়দুল কাদের লক্ষ্মীপুরে উল্লেখযোগ্য তেমন কোনো উন্নয়ন হয়নি!

8126
48758

অ আ আবীর আকাশ, লক্ষ্মীপুরঃ ‘ফেনী ও নোয়াখালীর তুলনায় লক্ষ্মীপুরে তেমন কোন উল্লেখযোগ্য উন্নয়ন হয়নি। সড়ক বিভাগধীনন ৩ টি প্রকল্পের কাজ সম্পন্ন হলে লক্ষ্মীপুরবাসীর দীর্ঘদিনের দুর্ভোগ লাঘব হবে’ বলে মন্তব্য করেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের। লক্ষ্মীপুর সড়ক ও জনপথ অধিদপ্তরের তিনটি প্রকল্প নির্মাণকাজ ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধনী বক্তব্যে ওবায়দুল কাদের আরো বলেন-‘দলের নাম ভাঙ্গিয়ে যদি কেউ নমিনেশন বাণিজ্য বা কোন ধরনের অপকর্ম করে তার বিরুদ্ধে প্রশাসনিক ও দলীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

৫০টি উন্নয়নের সুনাম নষ্ট হয় একজন দলীয় লোকের খারাপ আচরণে। দলের সুনাম নষ্ট হয় এমনকর্মী প্রধানমন্ত্রী শেখ হাসিনা চান না। তাদের কঠোর হস্তে দমন করা হবে।’ ওবায়দুল কাদের এ সময় লক্ষ্মীপুরের জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে কঠোর হস্তে অপরাধীদের দমন করতে বলেন। লক্ষ্মীপুর পৌরসভার বাজার রোড প্রশস্তকরণ, চন্দ্রগঞ্জ থানার মান্দারী দিঘলি রোডের মান্দারী সেতু, দিঘলি সেতু, মন্ডলতলি সেতু ও আন্তঃজেলা বাস টার্মিনাল হতে ভোলা-বরিশাল সড়ক প্রশস্তকরণ কাজ সড়ক ও জনপথ অধিদপ্তর কনফারেন্স রুম থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সরাসরি উদ্বোধন করা হয়। নির্বাহী প্রকৌশলী সুব্রত দাসের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন সাবেক বিমান ও পর্যটনমন্ত্রী একেএম শাহজাহান কামাল এমপি, সড়ক ও জনপথ বিভাগের সচিব মোঃ নজরুল ইসলাম, জেলা প্রশাসক আনোয়ার হোসেন আকন্দ, জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল কবীর প্রমুখ। বাস্তবায়নাধীন তিনটি প্রকল্পের ব্যয় ধরা হয়েছে মোট-৫১৮ কোটি টাকা। সাবেক বিমান ও পর্যটনমন্ত্রী একেএম শাহজাহান কামাল সড়ক ও জনপথ বিভাগের সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষণ করে বলেন-‘সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে হবে, উন্নয়ন টেকসই করতে হবে। ছয় মাস পর কাজ নষ্ট হয়ে যায় এমন উন্নয়ন করার চেয়ে না করাই ভালো। আপনারা কাজের মান ভালো করার দিকে নজর রাখবেন।’ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের উদ্বোধনী বক্তব্যে চৌমুহনী থেকে রায়পুর সড়ক ফোর লেন করার বিষয়ে সড়ক পরিবহন ও জনপথ অধিদপ্তরের সচিবকে নির্দেশনা দেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে