ফরিদগঞ্জে মাস্ক না পড়ায় ১২জনকে জরিমানা

0
181

ব্যুরো প্রধান চাঁদপুর: করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ প্রতিরোধে চাঁদপুরের ফরিদগঞ্জে ভ্রাম্যমাণ আদালত মাস্ক না পড়ায় জরিমানা করে।

২৫ নভেম্বর রোববার দুপুরে উপজেলা সহকারি কমিশনার (ভুমি) শারমিন আক্তারের নেতৃত্বে উপজেলা সদরস্থ কালিরবাজার চৌরাস্তা এলাকায় এই অভিযান দেন। মাস্ক না পড়ায় ১৮৬০ সালের ২৬৯ ধারায় ১২জনকে ১৫শত ৫০টাকা জরিামানা করে।

এছাড়া লাইসেন্স বিহীন মোটর সাইকেল চালানোয় বিভিন্নজনকে সর্তক করে দেন। একই সাথে তিনি জনগণকে মাস্ক ব্যবহার বিষয়ক সচেতনতা সৃষ্টি করেন।

অন্যদিকে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় ২৫ নভেম্বর রোববার দুপুরে ফরিদগঞ্জ থানা পুলিশ ও ফরিদগঞ্জ প্রেসক্লাব যৌথ উদ্যোগে নো মাস্ক নো সার্ভিস এর সচেতনতামূলক প্রচারণা করেন।

এসময় থানা পুলিশ ও প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ যানবাহনে চলাচলকারী গাড়ীর চালক ও যাত্রীদের মাস্ক ব্যবহারে উব্ধুদ্ধু করেন । এছাড়া থানা পুলিশ কর্তৃপক্ষ প্রতিটি গাড়ীতে নো মাস্ক নো প্যাসিঞ্জারে এক শতাধিক স্টিকার সাটিয়ে দেন।

এসময় থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন, ওসি(তদন্ত) বাহার মিয়া, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো: কামরুজ্জামান, সাধারণ সম্পাদক আব্দুস ছোবহান লিটনসহ সাংবাদিক, থানা পুলিশের সদস্য এবং পরিবহন শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে