সীতাকুণ্ড পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি মোঃ বদিউল আলম

0
169
মিয়া বাবলা, সীতাকুণ্ড: সব ধরনের জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে সীতাকুণ্ড পৌরসভার মেয়র পদে সাধারণ নির্বাচনে পূনরায় আওয়ামী লীগের মনোনয়ন পেলেন বর্তমান মেয়র বীর মুক্তিযুদ্ধা মোঃ বদিউল আলম। বিষয়টি নিশ্চিত করেছেন সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল্লাহ আল বাকের ভুঁইয়া।
তিনি বলেন, ‘বাংলাদেশ আওয়ামীলীগ একটি বিশাল দল। এখানে দলের মনোনয়ন পেতে প্রার্থী বেশি থাকবে এটাই স্বাভাবিক। তবে দলের হাইকমান্ড বিচার বিশ্লেষণ করে পৌরসভা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলমকে যোগ্য মনে করে পূনরায় উনাকে আওয়ামীলীগ দলীয় নৌকার টিকিট দিয়েছেন। এখন আমরা যারা আওয়ামীলীগ করি সবার একটাই কাজ আওয়ামীলীগ দলীয় প্রার্থীকে দলমত নিবিশেষে বিজয়ী করে নিয়ে আসা।”
এ বিষয়ে জানতে চাইলে সীতাকুণ্ড পৌরসভার বর্তমান মেয়র ও আসন্ন পৌর নির্বাচনে আওয়ামীলীগ দলীয় একক প্রার্থী আলহাজ্ব বদিউল আলম বলেন, “আমার গত ৫ বছরের কাজকে দল মূল্যায়ন করেছে। আমিও দলের সুখে-দুখে ছিলাম, ভবিষ্যতেও থাকবো। পুনরায় দল আমাকে মনোনয়ন দিয়ে আরো বেশি বেশি পৌরবাসির সেবা করার সুযোগ করে দিয়েছে। আমাকে পুনরায় দলীয় টিকিট দেওয়ায় দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ, স্থানীয় এমপি দিদারুল আলম, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি এম.এ সালাম, সাধারণ সম্পাদক আতাউর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল্লাহ আল বাকের ভুঁইয়া, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এস.এম আল মামুনসহ স্থানীয় নেতৃবৃন্দের কাছে কৃতজ্ঞ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে