পঞ্চগড় তেঁতুলিয়া উপজেলায় নিখোঁজের ৫ দিন পর গৃহবধূর লাশ উদ্ধার

0
46

মোঃ সইনুল রহমান আকাশ: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার এলাকায় নিখোঁজের ৫ দিন পর বাড়ির পাশ্বে ডোবা থেকে সুফিয়া বেগম (৪৫) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুুলিশ।

সোমবার (১৬ নভেম্বর) সকালে জেলার তেঁতুলিয়া উপজেলার বড়াবুড়ি ইউনিয়নের বুড়াবুড়ি এলাকায় ওই গৃহবধূর স্বামীর বাড়ি পাশ্বে ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়।

জানা গেছে, মৃত সুফিয়া বেগম ওই এলাকার
আব্দুল খালেকে তৃতীয় স্ত্রী। এবং একই উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের ধাইজান এলাকার বোয়ালু মোহাম্মদের মেয়ে।

স্থানীয় ও পুলিশ জানায়,গত বৃহস্পতিবার থেকে সুফিয়া বেগম বাড়ি থেকে নিখোঁজ হয় পরে আজ সোমবার সকালে স্থানীয়রা বাড়ির পাশ্বে ডোবায় ওই গৃহবধূর লাশ ভাসতে দেখলে পরে তারা স্থানীয়রা সাথে সাথে তেঁতুলিয়া মডেল থানায় খবর দেয় পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গের প্রেরণ করেন। এদিকে ঘটনার পর থেকে ওই নারীর স্বামী আব্দুল খালেক ও সতীন ছালেহা খাতুন পালাতক রয়েছে।

এবিষয় তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম গৃহবধূর লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, আমরা জানতে পেরেছি গত পাঁচদিন ধরে সে নিখোঁজ ছিল। সকালে এখানকার একজন ফোন দিলে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করি। এখন ময়নাতদন্তের রিপোর্ট হাতে না পাওয়াপর্যন্ত কিছু বলা যাচ্ছে না।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে