মতলব দক্ষিণের উপাদী উত্তর ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

0
52

চাঁদপুর জেলার মতলব দক্ষিণ উপজেলার উপাদী উত্তর ইউনিয়নের বহরী আড়ং বাজারে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়। গত ১৪ সেপ্টেম্বর সন্ধ্যায় ৫ নং উপাদী উত্তর ইউনিয়ন পরিষদের সামনে বহরী আড়ং বাজারে কমিউনিটি পুলিশিং এবং বিট পুলিশিং এর আইন-শৃঙ্খলা সংক্রান্ত মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বাজার কমিটির সভাপতি আব্দুল বারেক প্রধানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার আইচ। বাজার কমিটির সাধারণ সম্পাদক মোঃ রিপন প্রধানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপাদী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও কমিউনিটিপুলিশিং এর উপদেষ্ঠা সোলায়মান প্রধান, কমিউনিটি পুলিশিং উপাধি উত্তর ইউনিয়নের সাধারণ সম্পাদক এবং ৫নং উপাদী উত্তর ইউনিয়নের প্যানেল চোয়ারম্যান হান্নান খান, ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক কামাল গাজী প্রমুখ।

এছাডাও বাজারের ব্যবসায়ীবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বাজারে নিরাপত্তা এবং এলাকার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে যেকোনো তথ্য সরবরাহ করার জন্য সকলকে অনুরোধ করি।কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে ক্ষুদ্র ক্ষুদ্র অপরাধসমূহ উৎসে নির্ধারণ করে সমাধান করার জন্যও অনুরোধ জানান অনুষ্ঠানের প্রধান অতিথি থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ।

Leave a Reply