নিখোঁজ বাক প্রতিবন্ধী রবিউলের সন্ধানে তার পরিবার

0
30

আসাদ হোসেন রিফাত,

৪ মাস ধরে নিখোঁজ বাক প্রতিবন্ধী রবিউল ইসলাম (২৪) কে খুঁজছেন তার পরিবার। গত মে মাসের ১০ তারিখে নারায়নগঞ্জ জেলার বন্দর থানার “মামা-ভাগিনা ব্রিক ফিল্ড” নামক ইট ভাটায় কাজ শেষে বাসায় ফেরার পথে কেওডালা বাজার থেকে নিখোঁজ হয় রবিউল।
রবিউল ইসলাম লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার পূর্ব ফকিরপাড়া এলাকার নজরুল ইসলামের পূত্র। রবিউলের গায়ের রং কালো, উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি, মুখমন্ডল গোলাকার, হারিয়ে যাওয়ার সময় তার পরনে ছিল সাদা চেক শার্ট ও কালো প্যান্ট।
জানা গেছে, গত মার্চ মাসে ইটভাটায় কাজ করতে বাবা-মায়ের সাথে নারায়নগঞ্জে যান রবিউল ইসলাম। সেখানে কাজ করা অবস্থায় গত মে মাসের ১০ তারিখে ওই এলাকার মামা-ভাগিনা ব্রিক ফিল্ড নামক ইটভাটায় কাজ শেষে বাসায় ফেরার পথে কেওডালা বাজার থেকে নিখোঁজ হয় সে। এর পর থেকে তার পরিবার তাকে অনেক খোঁজাখুঁজি করেও সন্ধান পাননি। এ ব্যাপারে নারায়নগঞ্জ বন্দর থানায় একটি সাধারন ডায়েরিও করেছেন রবিউলের বাবা নজরুল ইসলাম।
রবিউলের বাবা নজরুল ইসলাম বলেন, আমার ছেলে বাক প্রতিবন্ধি। সে এখানে কারও সাথে তেমন মিশতো না। ভাটায় যেত কাজ করতো আবার কাজ শেষে বাসায় চলে আসতো। গত ৪ মাস যাবত আমার ছেলে নিখোঁজ রয়েছে। কোথায় এবং কিভাবে রয়েছে জানি না। যদি কেউ আমার ছেলের সন্ধান পেয়ে থাকেন তাহলে আমার নাম্বারে (০১৭৩৭৫৭৮৯২৭) যোগাযোগ করার জন্য অনুরোধ করছি।

Leave a Reply